Entertainment

Icche Putul: বাঁচার ইচ্ছে হারিয়েছে মেঘ! তবে কি ময়ূরীর ইচ্ছেকে সত্যি করে লড়াই ছেড়ে চলে যাবে মেঘ? শেষ হবে ধারাবাহিক?

জি বাংলার বেশ কিছু ধারাবাহিকে এখন টানটান উত্তেজনায় ভরা পর্ব চলছে। আর তার মধ্যে অন্যতম হল‌ ইচ্ছে পুতুল (Icche Putul)। এই ধারাবাহিকটি দেখতে একটা সময় দর্শকরা একেবারেই পছন্দ না করলেও এখন কিন্তু ভীষণ রকমভাবে পছন্দ করছেন। এই ধারাবাহিকের প্রতিটা পর্বের উত্তেজনা এখন দর্শককে এই ধারাবাহিকটি দেখতে বাধ্য করছে। আজ কিন্তু গল্পের জোরে এই ধারাবাহিকটি অন্য ধারাবাহিকদের হারিয়ে দিয়েছে। আসলে টিআরপিতে কামাল করতে না পারলেও গল্প ভালো লেগেছে দর্শকদের।

বলাই বাহুল্য, বর্তমানে কিন্তু এই ধারাবাহিকটি দারুণ রকমভাবে জনপ্রিয় হয়েছে। গল্পের পরিবর্তনেই কামাল করেছে ইচ্ছে পুতুল। ময়ূরীকে বাঁচানোর জন্যই জন্ম হয়েছিল মেঘের। ছোট থেকেই মেঘের ওপর রাগ ময়ূরীর। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, ময়ূরী কিন্তু চিরটাকালই মেঘের ক্ষতি করার চেষ্টা করে চলেছে। এমন দিদি বিরলের মধ্যে বিরলতম। এবার সে মেঘের সামাজিক সম্মানহানি করার চেষ্টা করে।‌ সে জিষ্ণুর সঙ্গে মেঘের নাম জড়িয়ে মেঘকে নেশাখোর প্রমাণ করে। প্রতিটা খবরের কাগজে রসালো করে ছাপায় মেঘের কথা। মেঘকে দেখে তার বাবা-মায়ের মনে যাতে মেঘ সম্পর্কে বিরূপ ধারণার জন্ম হয় সৌরনীলও যেন তাকে ঘেন্না পায় সেই চেষ্টা করে ময়ূরী। কিন্তু ফল হয় উল্টো।

মেঘের এই ঘটনার কথা জানার পরে সঙ্গে সমস্ত অনুষ্ঠান বাতিল করে দেয় আয়োজকরা। তার জন্যই বাবা মা সৌরনীলকে আরও অপদস্থ হতে হচ্ছে এটা ভেবে সে আরও ভেঙে পড়ে। আর তাই লা’ঞ্ছ’না, গ’ঞ্জ’না সহ্য করতে না পেরে মায়ের ব্যাগ থেকে ঘুমের ওষুধ খেয়ে, ব্লেড দিয়ে হাতের শিরা কেটে আ’ত্ম’ঘা’তী হওয়ার চেষ্টা করে মেঘ। যদিও মেঘ নিজের ক্ষতি করবে এই সম্ভাবনা স্বপ্নে দেখতে পায় সৌরনীল।

মেঘকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করে অনিন্দ্যবাবু। কিন্তু চিকিৎসায় একেবারেই সাড়া দিচ্ছে না মেঘ। কারণ বাঁচার ইচ্ছে হারিয়েছে মেঘ। তার অবস্থা ভালো নয়। এদিনের পর্বে দেখা যাবে চিকিৎসক বেরিয়ে এসে তেমনটাই জানাচ্ছেন মেঘের বাবাকে। মেঘের অবস্থার অবনতি হচ্ছে। তবে কি এই ধারাবাহিকে এবার মেঘের মৃ’ত্যু দেখানো হবে? আর নায়িকার মৃ’ত্যু’তে’ই কি পরিসমাপ্তি হবে ইচ্ছে পুতুল ধারাবাহিকের? যদিও এর আগে অনেক সময় নায়ক নায়িকার মৃত্যু দিয়ে শেষ হয়েছে ধারাবাহিক। আর তাই গুঞ্জন আরও জোরালো হচ্ছে।

Titli Bhattacharya