Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: ‘পুলিশ ধরলে তোমাদের ফাঁসিয়ে বলব তোমাদের কথাতেই এই কাজ করেছি’! প্রিয়াঙ্কার হুমকিতে চমকে গেল পরাগরা

এখন জমে উঠেছে জি বাংলার(Zee Bangla ) ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । বলাইবাহুল্য মাঝে কিছু একঘেয়ে পর্বের কারণে কিছুটা হলেও পিছিয়ে পড়েছিল এই ধারাবাহিকটি। কিন্তু ফেরে ঘুরে দাঁড়িয়েছে। বিশেষ করে ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলি মন জিতে নিয়েছে দর্শকদের। টিআরপি তালিকায় কিছুদিন দারুণ প্রভাব দেখালেও গত সপ্তাহে পিছু হটেছে এই ধারাবাহিকটি।

কিন্তু দর্শকদের কাছে আজও বেশ জনপ্রিয় এই ধারাবাহিকটি। দর্শকরা এই বাংলা ধারাবাহিকটি দেখতে বেশ পছন্দ করছেন।

উল্লেখ্য, এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প ফের জমে উঠেছে। দর্শকরা আবারও এই ধারাবাহিকে সেই আগের মতই উত্তেজনা বোধ করছেন। গল্প আবারও জমাট বাঁধছে। শতদ্রুর ব্যাগ থেকে গয়নাগুলো উদ্ধার হওয়ার পর পুলিশ তাকে থানায় নিয়ে যায়। উদ্দেশ্যে পূরণ হয় পরাগ, পলাশদের। যদিও জেলা যাত্রার আগে শতদ্রু পরাগকে হুঁশিয়ারি দিয়ে যায় যে আসল অপরাধীকে সে খুঁজে বার করবেই।

শিমুল প্রতিজ্ঞা করে শতদ্রুকে বলে, ‘তোকে নির্দোষ প্রমাণ করে তারপর আমি আর ওখানে থাকবো না।’ এরপর শতদ্রু সিদ্ধান্ত নেয় সে পরাগ-পলাশদের বিরুদ্ধে মানহানির মামলা করবে। অন্যদিকে বিপাশার পরামর্শ অনুযায়ী আলমারিতে হাতের ছাপ পরীক্ষা করার নেওয়া হয়েছিল। যদিও সেই বিষয়টাকে হালকা ভাবে নেয় পরাগ, পলাশ, প্রতীক্ষা, প্রিয়াঙ্কারা।

তবে শিমুল নাছোড়।‌ পুলিশ এসে জানিয়ে দেয়, যারা এই কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত তাদের খুঁজে বার করার জন্য হাতের ছাপের পরীক্ষা করা হবে। ‌‌ আর তার জন্য প্রত্যেকের হাতের ছাপ নেওয়া হবে। এই কথা শোনা মাত্রই গলা শুকিয়ে কাঠ হয়ে যায় প্রিয়াঙ্কার। যথারীতি হাতের ছাপ নেওয়া হয়। এরপর থেকেই চিন্তায় থাকে প্রিয়াঙ্কা। এরপর সবাই তাকে আশ্বাস দিলেও ভয় পায় সে। এরপর সে সোজাসাপ্টা পরাগ, পলাশ, প্রতীক্ষাকে বলে দেয় পুলিশ আমায় ধরলে আমি তোমাদের ফাঁসিয়ে দেবো! বলব তোমাদের কথাতেই আমি এই কাজ করেছি! প্রিয়াঙ্কার এই হুঁশিয়ারিতে চমকে ওঠে পরাগরা।

Mouli Ghosh