জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বাঁধন ছিঁড়ে নিজেকে মুক্ত করলো দীপা! তবে লাবণ্য কই? শাশুড়িকে খুঁজতে ফের নতুন চ্যালেঞ্জের মুখে দীপা

Anurager Chhowa Today Episode: যতবার দীপার জীবন স্বাভাবিক হয়, ততবার ঘেঁটে দিতে আসে মিশকা। এবারও অন্যথা হয়নি। অনেক বাঁধা পেরিয়ে এক হয়েছিল সূর্য-দীপা। বিয়ে করে সপরিবারে ঘুরতে গিয়েছিল তারা। ঘটনাক্রমে প্রাকৃতিক দুর্যোগের মুখে পড়ে গোটা পরিবার। ফের আলাদা হতে হয়েছে তাদের। সব মিলিয়ে জমজমাট পর্ব স্টার জলসার (Star Jalsha) মেগা সিরিয়াল (Mega Serial) ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa)।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৭ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 7th September)

ধারাবাহিকের গল্প এই মুহূর্তে বইছে তিনটি আলাদা আলাদা খাতে। একদিকে দেখানো হচ্ছে প্রিয়জন হারিয়ে সূর্য-সোনা ও গোটা সেনগুপ্ত পরিবারের দুর্বিষহ জীবন। অপরদিকে, বুক ভরা অভিমান নিয়ে রূপার বাড়ি না ফেরার গল্প। এদিকে, জ্ঞান ফিরেছে দীপার। কিন্তু বিপদ যেন কিছুতেই পিছু ছাড়ছে না।

why time leap in Anurager Chhowa got postponed

ইতিপূর্বে দেখা গিয়েছিল, দীপার খোঁজ পেয়ে লাবণ্য একটি আশ্রমে আসে। সেখান থেকে দীপাকে উদ্ধার করে ফেরার সময় ব্রেক ফেল করে তাদের গাড়ি। আসলে আশ্রম থেকে বেরোনোর আগে মিশকাই কলকাঠি নেড়ে রেখেছিল। উদ্দেশ্য প্রণোদিত ভাবে গাড়ি ব্রেক ফেল করানো হয়। গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয় লাবণ্য ও ড্রাইভার। তারপর দীপাকে কিডন্যাপ করে নিয়ে আসে মিশকা। লাবণ্য দেহ, গাড়ি, ড্রাইভার সবাইকে গুম করে দেয়।

এদিকে জ্ঞান ফিরে আসার পর দীপা দেখা সে একটি ঘরে বন্দী। তাকে পাহারা দিচ্ছে এক মহিলা। ঘটনাক্রমে দীপা তার থেকে জানতে পারে তার ছেলে অসুস্থ। চিকিৎসার জন্য চাই পাঁচ লক্ষ টাকা। আর টাকার প্রয়োজনে পরিস্থিতির শিকার হয়ে এই অসৎ পথ বেছে নিয়েছে সে। দীপা সেই মহিলার পরিস্থিতি বুঝতে পারে।

দীপা বুদ্ধি করে মহিলাকে নিয়ে পালিয়ে যায়। তারপরই খোঁজ শুরু করে লাবণ্যর। কিন্তু কোথাও খুঁজে পায়না তাকে। এহেন পরিস্থিতিতে ওই মহিলার অসুস্থ ছেলেকেও হাসপাতালে নিয়ে যেতে। এত দায়িত্বের মধ্যে নাজেহাল হয়ে পড়ে দীপা। এবার কি করবে সে? উত্তর মিলবে আসন্ন পর্বে।

TollyTales NewsDesk