জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নতুন ধারাবাহিক ‘আনন্দী’র জন্য বন্ধ হয়ে যেতে পারে এই হিট মেগা সিরিয়াল! চরম দুঃসংবাদ দর্শকদের জন্য

বাংলা টেলিভিশনের (Television) যে সব নায়িকারা অল্প কদিনেই সবচেয়ে জনপ্রিয় হয়েছেন তাদের মধ্যে অন্যতম অভিনেত্রী মোহনা মাইতি (Mohana Maity)। টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় তরুণ অভিনেত্রী মোহনা। জি বাংলার ‘গৌরী এল’ ধারাবাহিকে মুখ্য চরিত্র গৌরীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। তারপরে জনপ্রিয়তার শিখরে চলে যান মোহনা। গত বছর নভেম্বরেই শেষ হয়েছে সিরিয়ালটি।

ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) দিয়ে ডেবিউ করলেও জি বাংলার ‘গৌরী এল’ (Gouri Elo) ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী। সিরিয়ালটি শেষ হওয়ার পর থেকেই মোহনার ফ্যানেরা তাঁকে ফের পর্দায় দেখার জন্য তীব্র প্রতীক্ষায় ছিলেন। অবশেষে পর্দায় ফিরেছেন অভিনেত্রী। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির অন্যতম ‘কে প্রথম কাছে এসেছি’র হাত ধরে।

bad news for anandi audience

এক মা ও মেয়ের এক অন্য ধরনের গল্প বলা শুরু করেছিল ‘কে প্রথম কাছে এসেছি’। প্রথমত, একজন একা মায়ের জীবন সংগ্রাম এবং দ্বিতীয়ত, সারোগেসি- সব মিলিয়ে এই ধারাবাহিকের গল্প বাকিদের থেকে বেশ খানিকটা আলাদা ছিল। তবে তা হলেও টিআরপি তালিকার প্রথম দিকে সেইভাবে জায়গা করে নিতে পারেনি ‘কে প্রথম কাছে এসেছি’।

প্রথম দিন থেকেই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছিল ছোটপর্দার দর্শকদের। খুব বেশি হারে না হলেও, ক্রমশ বাড়ছে ধারাবাহিকের টিআরপি। ধারাবাহিকে মোহনার মেয়ে ছোট্ট মিহির চরিত্রে অসাধারণ অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী রাধিকা কর্মকার। সেই সঙ্গে ধারাবাহিকে মোহনা মাইতি এবং সায়ন বসুর জুটির রসায়নও তাক লাগিয়ে দিয়েছে দর্শকদের।কবে শেষ হতে চলছে কে প্রথম কাছে এসেছির গল্প?তবে চার মাস পেরতে না পেরতেই বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার ‘এই প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকটি।’কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকের ঋক এবং মধুবনীর জুটি দর্শকদের পছন্দ হলেও সবচেয়ে পছন্দের চরিত্র হল মিহি। এই কদিনে মিহিই হয়ে উঠেছিল ধারাবাহিকের প্রধান আকর্ষণ। ধারাবাহিকের ইউএসপি। গল্পে নতুন মোড় এলেও টিআরপির কারণেই বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। সম্ভবত, চলতি মাসের ১০ তারিখ শেষ দিনের শুটিং হতে চলেছে এই ধারাবাহিকের।শেষ দিনের শুটিং হলেও কবে শেষ সম্প্রচার হবেই ধারাবাহিকের, তা অবশ্য জানা যায়নি। নিঃসন্দেহে এই খবর দর্শকদের কাছে বেদনাদায়ক হতে চলেছে। তারা নিশ্চয়ই সবচেয়ে বেশি মিস করবেন মিহিকে। জানা গিয়েছে এই ধারাবাহিকের পরিবর্তে আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘আনন্দী’। আনন্দীকে জায়গা দিতে বিদায় নিতে চলেছে মোহনার মেগা।

TollyTales NewsDesk