Bangla Serial

‘আর বইব না মিথ্যে বিয়ের নাটক…’ দিগ্‌বিদিক জ্ঞানশূন্য দীপা রূপার কাছে দীপা ফাঁস করল অর্জুন আর তার বিয়ের আসল সত্যি

Deepa Reveals The Truth To Rupa In Anurager Chhowa: জনপ্রিয় টেলি ধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই মুহূর্তে টিআরপি তালিকায় (trp list) বিরাজমান স্টার জলসার (Star Jalsha) অন্যতম ধারাবাহিক দীপার জীবনযুদ্ধের কাহিনি। সম্প্রতি ধারাবাহিকের গল্পে এসেছে নতুন মোড়। গল্পের নায়ক-নায়িকার মধ্যে ভুল বোঝাবুঝির পাহাড়ের উচ্চতা যেন দিন দিন বেড়েই চলেছে।

একদিকে গ্রামবাসীদের রোষের মুখে পড়ে ইরাকে বিয়ে করতে রাজি হয়েছিল সূর্য। যদিও মনে মনে ইরাকে স্ত্রী হিসেবে মেনে নিতে পারবে না সূর্য। বিয়ের পর অকপটে সেকথা স্বীকার করেছিল সূর্য। ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে কলকাতায় এসেছে নবদম্পতি। কলকাতায় আসার উদ্দেশ্য পিছুটান।

তবে কলকাতায় তার নিজের মানুষগুলো বদলে গিয়েছে। সূর্যর কথা কারোর মনে পড়ে না। তারা ব্যস্ত দীপা আর অর্জুনকে নিয়ে। সূর্যের অবর্তমানে যেন অর্জুন তার জায়গা নিয়ে ফেলেছে। আজ সে সোনা-রূপার বাবা। দীপার স্বামী। লাবণ্য-প্রবীরের ঢাল। সুখে-দুঃখে, আপদে-বিপদে দীপাকে সঙ্গ দিয়ে চলেছে সে। কলকাতায় এসে হোলির উৎসবের দিন অনেকদিন পর মুখোমুখি হয় সূর্য-দীপা। নেশাগ্রস্ত অবস্থায় মনের সব ক্ষোভ উগড়ে দেয় দীপার উপর।

Anurager Chhowa, Star Jalsha, Bengali Serial, অনুরাগের ছোঁয়া, স্টার জলসা, বাংলা সিরিয়াল

পরদিন একজন উকিল এসে দীপাকে এই মর্মে নোটিশ দেন যে দীপা আর সেনগুপ্ত বাড়িতে থাকতে পারবেন না। কারণ তার প্রাক্তন স্বামী সস্ত্রীক বাড়িতে এসে থাকবেন। আর তাই দীপার উপস্থিতি একান্ত অকাম্য। এই মর্মে নোটিশ পেয়ে আর চুপ করে বসে থাকে না অর্জুন। দীপার এতটুকু অসম্মান সে সহ্য করে না দীপাকে নিয়ে সোজা চলে আসে নিজের বাড়িতে। এদিকে, দীপার অর্জুনের বাড়িতে আসার খবর শুনে ছুটে আসে পৃথা। অনেকদিন ধরেই অর্জুনকে সত্যিটা বলার চেষ্টা করছে সে।

আরো পড়ুন: বিরাট খবর! স্টার জলসার নতুন ধারাবাহিকে ফিরছেন জলসার একজন জনপ্রিয় খলনায়িকা! কে তিনি?

কিন্তু খোকা থাকতে বারবার বিফলে গিয়েছে তার প্রয়াস। এদিন অল্প আয়োজনে দীপার গৃহপ্রবেশের অনুষ্ঠান সম্পন্ন হয়। খোকা নিজের হাতে বরণ করে দীপাকে চক্রবর্তী বাড়িতে তোলে। অর্জুনের বাড়িতেও খুশির আবহ। কিন্তু মন ভাল বনেই দীপার। সে জানে এ বিয়ে মিথ্যে। একটা মিথ্যে সম্পর্ক খুব বেশিদিন বুকে বয়ে চলা অসম্ভব। দিনদিন অর্জুনের কাছে ঋণী হয়ে চলেছে সে। বদলে অর্জুনকে কিছুই দিতে পারছে না। রাগে, দুঃখে, অভিমানে, অপারগতায় দিগ্‌বিদিক জ্ঞানশূন্য দীপা রূপাকে সত্যিটা বলে ফেলে। অর্জুন আর তার বিয়ে শুধু সাজানো নাটক। দীপার বাবার পর সোনা-রূপা প্রথম জানল দীপা আর অর্জুনের বিয়ের সত্যিটা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।