Bangla Serial

Anurager Chhowa: মিশকার সন্তানকে বড় করে তুলবে দীপা! সেই সন্তানই বড় হয়ে ভিলেন রূপে আসছে! আগামী পর্ব ফাঁস 

বেঙ্গল টপার স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’তে (Anurager Chhowa) চলছে ধামাকাদার পর্ব। ধারাবাহিকে সম্প্রতি সূর্য (Surjyo) ও দীপার (Deepa) মিল হয়েছে। আর তারপরই সেনগুপ্ত বাড়িতে খুশির আমেজ তৈরী হয়েছিল। কিন্তু সেই খুশি বেশিদিনের ছিল না। তারপরই মিশকা (Mishka) সকলের আনন্দে জল ঢেলে দেয়। মিশকা প্রথম থেকেই সূর্যকে বিয়ে করবে বলে দীপাকে সূর্যের থেকে দূরে করার নানান পরিকল্পনা করে।

মিশকার জন্য এতগুলো বছর সূর্য দীপাকে ভুল বুঝে স্ত্রী ও সন্তানদের থেকে দূরে ছিল। কিন্তু তারপরও সে মিশকাকে বিয়ে করেনি। কারণ তার মনে দীপার জায়গা অন্য কেউ নিতে পারেনি। মিশকার প্ল্যান সফল হওয়ার পরও একটাসময় এসে সব সামনে আসে। সূর্য জেনে যায় সকল সত্য। ফের দীপার কাছে ক্ষমা চেয়ে নিজের স্ত্রী’এর সম্মান দিয়ে দীপাকে ঘরে নিয়ে আসে সূর্য।

মিশকা সূর্যকে কাছে পেতে ফের এক ভয়ঙ্কর ফন্দি আটে। মিশকা সূর্যের স্পার্মের সাহায্যে নিজে গর্ভবতী হয়ে সূর্যের উপর সব দোষ চাপায়। কিন্তু তারপরও দীপা সূর্যের পাশে ছিল। সূর্যও বুঝে হয়, মিশকা সব মিথ্যা বলছে, এরপরই মিশকার চক্রান্তে সূর্য মিশকাকে খুন ও তার বডি সরিয়ে দেওয়ার দোষে জেলে যায়। দীপা যদিও কিছুদিনের মধ্যেই প্রমান করে যে মিশকা বেঁচে রয়েছে। এরপরই মিশকার জেল হয় ও সূর্য ঘরে ফিরে আসে।

দীপা এখনও মিশকার গর্ভবতী হওয়ার পিছনে লুকিয়ে থাকা কারণ খুঁজে চলেছে। এদিকে মিশকা জেলে বসেই দীপাকে খুন করার প্ল্যান করে চলেছে। একটা পুলিশের সাহায্যে জেল থেকে পালাবার ব্যবস্থাও করে। এবার সামনে এল ধারাবাহিকের গল্পের আগামী পর্ব। জানা যাচ্ছে, মিশকা ছেলে সন্তানের জন্ম দিয়ে দীপার হাতে তাকে তুলে দেবে। তারপরই মিশকা সকলের থেকে দূরে চলে যাবে।

দীপা মিশকার সন্তানকে মানুষ করবে কিন্তু সূর্যের সেই ছেলের প্রতি তেমন ভালোবাসা থাকবে না। মিশকা ভাববে, তার সন্তান সূর্য ও দীপার বিরুদ্ধে যাওয়ার জন্য তাদের কাছেই মানুষ হচ্ছে। এদিকে সে নিজেও বড় কোনও চক্রান্তকে সফল করার জন্য তৈরী হচ্ছে। সূর্যও মনে মনে ভয় পাবে মিশকার ছেলেকে নিয়ে। কিন্তু দীপা আশ্বাস দেবে যে সেই ছেলে সোনা-রূপার মতোই হবে। তবে কি মিশকার ছেলেই পরবর্তীকালে ভিলেন হবে?

 

Ratna Adhikary