Tollywood

মহালয়ায় জি বাংলা vs স্টার জলসার TRP-তে জিতল কোয়েল! ‘ঝাঁটা খেল গরীবের CID’, জগধাত্রীকে খোঁচা নিন্দুকদের

সবার‌ই দুর্গাপুজোর শুভ সূচনা হয় মহালয়া দিয়ে। এই পুন্য তিথিতে বহু মানুষেরই চোখ খোলে রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের গলায় চন্ডী পাঠ শুনে। অনেকেই আবার টিভিতে মহালয়া দেখতে বেশ পছন্দ করেন। বিশেষ করে ছোটদের মধ্যেই টিভিতে মহালয়া দেখার উত্তেজনা, উন্মাদনা বেশি থাকে। অনেকেই আবার নিজেদের প্রিয় অভিনেত্রীকে দুর্গা রূপে দেখার জন্য টিভি চালিয়ে বসে পড়েন।

এমনকী বিভিন্ন চ্যানেলে হ‌ওয়া দুর্গাদের নিয়ে চলে চুলচেরা বিশ্লেষণ। অন্য চ্যানেলের দুর্গার সঙ্গে তুলনা চলতে থাকে অন্য চ্যানেলের দুর্গার। চলতি বছর বাংলা টেলিভিশনের দুটি প্রধান চ্যানেল স্টার জলসা এবং জি বাংলায় আয়োজন করা হয়েছিল মহালয়ার।

বিজয়ার পর আর এবার সেই দুই চ্যানেলের‌ই ফল প্রকাশ হয়েছে। একটি চ্যানেলে দেবী দুর্গা রূপে ধরা দিয়েছিলেন একজন অভিজ্ঞ অভিনেত্রী। আর অন্য চ্যানেলে দুর্গা রূপে ধরা দিয়েছিলেন সম্পূর্ণ নবাগতা একজন অভিনেত্রী।

PicsArt 10 27 02.42.55

এই যেমন জি বাংলায় মহিষাসুরমর্দিনী রূপে ধরা দিয়েছিলেন জি বাংলার শ্রেষ্ঠ ধারাবাহিক জগদ্ধাত্রীর প্রধান নায়িকা জগদ্ধাত্রী ওরফে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। আর স্টার জলসায় প্রতিদ্বন্দ্বিতায় নেমে ছিলেন বাংলা সিনেমার অন্যতম বড় তারকা কোয়েল মল্লিক। দেবী দুর্গা রূপে কোয়েল ছিলেন পরীক্ষিত। আর অঙ্কিতা একেবারেই নবাগতা।

যদিও প্রথমবারই কিন্তু যথেষ্ট জনপ্রিয়তা এবং প্রশংসা কুড়িয়ে নেন এই অভিনেত্রী। দর্শকরা বলছে দেবী দুর্গা রূপে অঙ্কিতার এক্সপ্রেশন ছিল দুর্দান্ত। কিন্তু টিআরপির ফল প্রকাশে দেখা গেল কোয়েল কিন্তু লড়াইয়ে মাত দিয়েছেন অঙ্কিতাকে। স্টার জলসার যা দেবী সর্বভূতেষু পেয়েছে ৪.৯ রেটিং পয়েন্ট আর জি বাংলার নবপত্রিকায় দেবীবরণ পেয়েছে ৪.১

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।