Bangla Serial

Neem Phuler Modhu: মেয়েদের শুধুই রান্নাঘরেই মানায়, পর্ণা এর বিপক্ষে ছন্দ মিলিয়ে সৃজনের উকিলকে দিল জোরদার টক্কর! জমজমাট দত্ত বাড়ির পুজো

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। বর্তমানে ধারাবাহিকটি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের প্রধান লিড চরিত্রে থাকা পর্ণা (Parna) ওরফে পল্লবী শর্মা (Pallavi Sharma) বর্তমানের গল্পটিকে বেশ জমিয়ে তুলেছে। পর্ণার নায়ক সৃজনও দর্শকমনে ব্যাপক জায়গা করে নিয়েছে।

বর্তমানে ধারাবাহিকে আসছে একের পর এক ধামাকাদার পর্ব। ধারাবাহিকের নায়িকা পর্ণা ও নায়ক সৃজন (Srijan) দুজনেই ডিভোর্সের পথে হাঁটছে। যদিও সৃজনকে ডিভোর্স দিতে চায় না পর্ণা, কিন্তু সৃজনের মায়ের চাপে এই ডিভোর্সের জন্য উঠেপড়ে লেগেছে সৃজন। দুজনেই উকিল ঠিক করেছে। আমরা এটাও জানি, দুই উকিলের একসময় সম্পর্ক ছিল। বর্তমানে তারা আলাদা।

দর্শকরা আশা করছেন, সৃজন ও পর্ণার ডিভোর্স করতে গিয়ে হয়তো তারাই এক হয়ে যাবেন। সৃজন পর্ণাকে বাড়ি থেকে চলে যেতে বলে। কিন্তু উকিলের সাহায্যে ঠাম্মির কথায় পর্ণা শ্বশুবাড়িতে থেকে যায়। ছেলের বিয়ের প্রথমদিন থেকেই ছেলের বউ পর্ণাকে পছন্দ করত না কৃষ্ণা (Krishna)। পর্ণাকে ছেলের জীবন থেকে সরিয়ে সৃজনের আবার বিয়ে দিতে চায় সে।

এদিকে এই পর্ণাই শ্বশুরবাড়ির যৌথ পরিবারকে আগলে রেখেছে। পর্ণা নিজের বুদ্ধিতে এই যৌথ পরিবারের সকল সদস্যকে যেকোনও বিপদ থেকে উদ্ধার করেছে। গৃহিনীরূপে যেমন সংসার সামলেছে, ঠিক সেরকম একজন সাংবাদিক হয়ে নিজের দায়িত্ব পালন করেছে পর্ণা। আমরা এও জানি, সৃজন ও পর্ণা দুজনেই দুজনকে খুব ভালোবাসে। কিন্তু রাগের বশে সৃজন পর্ণার সাথে ভুল করে চলেছে।

সৃজনকে নিজের থেকে দূরে না করার জন্যই পর্ণা একটি নাটক করেছিল, আর সেই নাটক ফাঁস হতেই দূরত্ব তৈরী হয় দুজনের সম্পর্কে। কৃষ্ণার কথায় সৃজন রেগে গিয়ে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেয়। বর্তমানে সৃজনের এই ডিভোর্স হওয়াতে সাহায্য করছে ঈশাও। সৃজনের ব্যবসায় সাহায্য করতে দত্ত বাড়িতে এসেছিল ঈশা। আসলে সে পর্ণাকে তাড়িয়ে তাদের ব্যবসা হাতিয়ে নেওয়ার মতলবে রয়েছে, আর তা পর্ণা ভালোমতোই জানে।

দত্ত বাড়িতে বর্তমানে পুজোর আমেজ। বাড়ির সকলেই পুজোর আনন্দে মেতে উঠেছে। নাচ – গানে মেতে উঠেছে তারা। আর তারমাঝেই জমে উঠেছে জমজমাটি ছন্দের লড়াই। আর সেখানেই সৃজনের উকিলকে জোরদার টক্কর দিচ্ছে পর্ণা। মেয়েদের শুধুই রান্নাঘরেই মানায়, এই কথার বিপক্ষে গিয়ে পর্ণা তার ছন্দ মিলিয়ে রীতিমতো অবাক করে দিয়েছে সকলকে।

Ratna Adhikary