Bangla Serial

Icche Putul: ‘মেঘ ছাড়া আমার মনে আর কেউ জায়গা করে নিতে পারবে না’, মেঘের ভালোবাসাকে কেড়ে নেওয়ার শাস্তি এবার পেল ময়ূরী

 বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) প্রতিপক্ষ হওয়া সত্ত্বেও টিআরপিতে বেশ ভালো স্কোর করে চলেছে। বর্তমানে ধারাবাহিকেও চলছে ধামাকাদার পর্ব। আমরা জানি, নীল (Neel) ও মেঘ (Megh) বর্তমানে ডিভোর্সের পথে এগোচ্ছে। ময়ূরীর (Mayuri) কথায় মেঘকে ভুল বুঝে নীল তাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেয়।

মেঘ বারংবার গিনিকে (Gini) বারণ করেছিল রূপকে (Roop) বিয়ে না করার জন্য। কিন্তু গিনি মেঘের কথা না শুনে ময়ূরীর কথায় রূপকে বিয়ে করে। বিয়ে করার পরই গিনি বুঝে যায়, রূপ আসলে খুব খারাপ ছেলে। বিয়ের পরদিন থেকেই গিনি রূপের শারীরিক ও মানসিক অত্যাচারের শিকার হয়। ময়ূরীও বুঝে যায় খুব শীঘ্রই তার আসল চেহারা সামনে আসতে চলেছে।

একদিন ময়ূরী মেঘকে দুশ্চরিত্রা প্রমান করে শ্বশুরবাড়ি থেকে তাড়িয়েছিল। মেঘ ময়ূরীর মুখোশ সকলের সামনে আনলেও ময়ূরী ফের মেঘকেই মিথ্যাবাদী প্রমান করে। কিন্তু এবার গিনির সামনে এসেগিয়েছে সকল সত্য। গিনি বুঝে গিয়েছে যে মেঘ সব সত্যি কথাই বলেছিল। গিনি নীলকে সব সত্যি বলার আগেই ময়ূরী নীলকে বিয়ে করতে চায়।

neel megh moyuri

নীল ময়ূরীকে বিয়ে করতে রাজি হলেও তার মনে এখনও রয়েছে মেঘ। মদ্যপ অবস্থায় মনের কথা ময়ূরীর সামনে প্রকাশও করে নীল। নীলের মুখে মেঘের নাম শুনে ময়ূরী খুবই কষ্ট পায়। কিন্তু সে কোনওভাবে নীলকে হাতছাড়া করতে চায় না। এদিকে মেঘ তার সমস্ত সম্পর্ককে ভুলে নিজের কেরিয়ারের দিকে মন দিয়েছে।

জিষ্ণুর সঙ্গে গানের অ্যালবাম তৈরী করছে মেঘ। মেঘ ও জিষ্ণুর গান শুনে আপ্লুত তাদের গুরুজী। জিষ্ণুও ধীরে ধীরে মেঘের খুব ভালো বন্ধু হয়ে উঠেছে। নীল ময়ূরীর কথায় এই জিষ্ণুকে নিয়েও সন্দেহ করে। যদিও জিষ্ণু মেঘের খুব ভালো বন্ধু, যে তাকে সর্বদা ভালো রাখার চেষ্টা করে। নীল নিজের ভুল বুঝলে কি আদোও নীলের জীবনে ফিরে যাবে মেঘ?

Titli Bhattacharya