Bangla Serial

Adrit-Kaushambi: মুখ বাদ দিলেও প্রেমিকা কৌশাম্বীর হাত ধরে আদৃত সবাই বুঝল সব! বাড়িতে জানা সত্বেও কেন প্রেম লুকাতে হচ্ছে ‘দিদিয়া’কে?

পুজো মানেই একদল মানুষের কাছে প্রেমের মরশুম। প্রেমিক-প্রেমিকাদের হাত ধরে পুজোর প্যান্ডেল হপিং। পাশাপাশি ষষ্ঠী থেকে দশমী, অফুরাণ খাওয়া-দাওয়া, জমিয়ে ঠাকুর দেখা আর সঙ্গে ছবি তোলা। আর সেই মুহূর্তগুলোকে প্রিয় মানুষগুলোর সাথে ক্যামরাবন্দি করে রাখা স্মৃতি হিসেবে।

সেই ছন্দ থেকে বাদ পড়েননি টলিউড (Tollywood) অভিনেত্রী কৌশাম্বীও (Kaushambi Chakraborty)। অফ হোয়াইট ও লাল পাড়ের শাড়িতে অপরূপ দেখতে লাগছিল অভিনেত্রীকে। যদিও ছবিটা শুধুই কৌশাম্বীর জন্য নয়, নজর কেড়েছে আরও এক বিশেষ মানুষের যিনি। অভিনেত্রী একটি ছবি শেয়ার করেন, যেখানে একটু পিছন ঘুরে কারও একটা হাত ধরে আছেন তিনি, সাথে অভিনেত্রীর মুখে এক গাল হাসি।

যদিও মানুষটার হাত ধরেছেন অভিনেত্রী , তাঁকে ফ্রেমে নেননি। তবে তাতে কি? দর্শকরা তাঁর হাত দেখেই চিনে ফেলেছেন, আসলে তিনি কে! সব জল্পনার শেষমেশ অবসান। শুধুই গুজব নয়, সত্যি তিনি প্রেমে পড়েছেন। যে মানুষটার হাতের ট্যাটু দেখা যাচ্ছে, তিনি আর কেউ নয়, আমাদের প্রিয় অভিনেতা আদৃত রায় (Adrit Roy)।

‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক থেকে আদৃত ও কৌশাম্বীর পরিচয়। যদিও অনস্ক্রিনে ছিলেন ভাইবোন। তবে অফস্ক্রিনে একে-অপরের প্রেমে পড়েছিলেন তারা, এমনটা আগেই শোনা গিয়েছিল। যদিও তারা নিজেরা তাদের সম্পর্ক নিয়ে কোনও অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট করেননি। তবে জন্মদিন বা বিশেষ দিনগুলোতে আসে একে অপরের প্রতি আসে রোম্যান্টিক বার্তা।

‘দিদি নম্বর ১’-এ অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁদের দুজনের সম্পর্কে খুশি তাঁদের মা-বাবাও।উক্ত ছবিতে যিনি হাতটা ধরে রয়েছেন তিনি আসলে আদৃত, সে ব্যাপারে নিশ্চিত নেটিজেনরা। এক নেটিজেন কমেন্টে লিখলেন, ‘ট্যাটুটা চেনা চেনা লাগছে। হাতটাও খুব চেনা মনে হচ্ছে। এটা আদৃত দা। আমি নিশ্চিত এটা আদৃত দা।’ এদিকে একদল আমার দাবি করতে শুরু করেছে যে দুই বাড়িতেই একে অপরের কথা জানে সবাই। তাহলে কেন এভাবে ভালবাসাকে লুকিয়ে চলতে হচ্ছে দুজনকে?

Titli Bhattacharya