Bangla Serial

Anurager Chhowa: দীপা সূর্যকে জেল থেকে ছাড়ালে মিশকা নিজের প্রতি ঘেন্নায় সন্তানকে মারতে যাবে! দীপা করবে আপন! এবার শেষ হচ্ছে গল্প

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। টিআরপিতে প্রথম থেকেই ভালো স্কোর করে চলেছে এই মেগা। দর্শকদের মনেও সূর্য (Surjyo) ও দীপার (Deepa) জুটি বেশ ভালো জায়গা করে নিয়েছে। বহু বছর পর সূর্য ও দীপার মিল হয়। মিশকার (Mishka) চক্রান্তেই সূর্য দীপাকে ভুল বুঝে দূরে সরিয়ে রেখেছিল। তাই তাদের ফের মিল হওয়া দেখে মিশকা আরও বড় প্ল্যান করল।

মিশকা সূর্যের স্পার্ম ব্যবহার করে গর্ভবতী হয়। মিশকা ভেবেছিল সূর্যকে এভাবে কাছে পাওয়া যাবে। কিন্তু সূর্য তার কথা একেবারেই বিশ্বাস করেনি। দীপা সহ পরিবারের সকলেই সূর্যের পক্ষে ছিল। তবে দীপা বুঝে গিয়েছিল, এর পেছনে কোনও বড় রহস্য লুকিয়ে রয়েছে। এরপর দীপা ও সূর্যের জীবনে ঘনিয়ে আসে আরও বড় বিপদ। সূর্য আবারও মিশকার চক্রান্তে ফেঁসে যায়। মিশকার খুন ও তার বডি লুকিয়ে দেওয়ার অপরাধে সূর্যের জেল হয়।

যদিও আমরা জানি, মিশকা বেঁচে রয়েছে। সে নানান ছদ্মবেশে ঘুরে বেড়াচ্ছে। আসলে মিশকা দীপার মন থেকে সূর্যকে মুছে ফেলার জন্য এসব করছে। তবে দীপা সূর্যকে কথা দিয়েছে দেবীপক্ষের আগেই সূর্যকে নিদোর্ষ প্রমান করবে। দীপাও বুঝে গিয়েছে, মিশকা আসলে মরেনি। সূর্যকে ফাঁসাতে মিশকা ছদ্মবেশে ঘুরে বেড়াচ্ছে।

আমরা জানি, ধারাবাহিকটি সাউথের একটি মেগার রিমিক। আর সেখান থেকেই আমরা এটা বুঝে গিয়েছি। খুব তাড়াতাড়ি দীপা মিশকাকে সামনে এনে সূর্যকে নির্দোষ প্রমান করবে। তবে সূর্য জেল থেকে বেরিয়ে এলেও মিশকার পেটে যে সূর্যের সন্তান, তা সত্যি। তাই দীপা ফের সেই ঘটনার পেছনের কারণ খুঁজে বের করবে। একটি অনুষ্ঠানেই মিশকার সব চক্রান্ত ফাঁস করবে।

শেষমেশ মিশকা রেগে গিয়ে হাসপাতালে নিজের সন্তানকেই খুন করতে যাবে। দীপা সেসময় মিশকাকে আটকাবে। তার সন্তানকে নিজেই মানুষ করবে বলে সিদ্ধান্ত নেবে দীপা। সেই সন্তান জন্ম নেওয়ার পর মিশকা জেলে যাবে ও তার সন্তানকে দীপা ঘরে নিয়ে আসবে। সূর্য সেই সন্তানকে মেনে না নিলেও পরবর্তীকালে সেই সন্তানকে ধীরে ধীরে কাছে টেনে নেবে সূর্যই। এমনই কিছু পর্ব আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’তে।

Titli Bhattacharya