Bangla Serial

Shweta Bhattacharya: ‘পোশাক আধুনিকতার পরিচয় না’! শরীর দেখানো ড্রেসে কখনও দেখা যায় না শ্বেতাকে! জনপ্রিয় তারকার পছন্দে মুগ্ধ দর্শক

কিছুদিন আগেই অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের (Shweta Bhattacharya) জন্মদিন গেল। আর সেই দিনটিকে শ্রেষ্ঠ করে তুলেছিলেন শ্বেতার প্রেমিক অভিনেতা রুবেল দাস (Rubel Das)। আমরা জানি, শুটিং করতে গিয়েই দুর্ঘটনায় আহত হন রুবেল। যদিও রুবেল বর্তমানে সুস্থ হয়ে উঠেছেন। শ্বেতা সর্বদা রুবেলের যত্ন করেছেন ও তার মনোবল বাড়িয়েছেন। বর্তমানে রুবেল জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’র (Neem Phuler Modhu) নায়কের চরিত্রে অভিনয় করছেন।

রুবেল ও শ্বেতার জুটি টলি পাড়ায় বেশ চর্চিত। সম্পর্ক নিয়ে কোনও লুকা চুপি করেননি তাঁরা। ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki) ধারাবাহিকের মধ্যে দিয়ে তাঁদের সম্পর্ক প্রথম শুরু হয়। রিল লাইফের থেকেও রিয়েল লাইফেও তাঁদের জুটি আরও বেশ প্রিয় দর্শকদের। এমনও শোনা যাচ্ছে, খুব জলদি তাঁরা বসবেন বিয়ের পিঁড়িতেও।

শ্বেতা একজন জনপ্রিয় অভিনেত্রী হয়েও তিনি থাকেন আর পাঁচটা সাধারণ মানুষের মতোই। তাঁর ব্যবহার, চরিত্র খুব পছন্দ ভক্তদের। বর্তমানে লাইম লাইটে ফোকাসের জন্য কিছু অভিনেত্রী ওয়েস্টার্ন ড্রেসকেই বেশি পছন্দ করে থাকেন। তবে শ্বেতাকে আমরা বেশিরভাগ সময়ই খুব সাধারণ ভাবেই দেখে থাকি।

সম্প্রতি তাঁর কুর্তি পড়া একটি সাধারণ লুক শেয়ার করে এক দর্শক লেখেন, ‘পোশাক কখনো আধুনিকতার পরিচয় না,, সেটা বরাবর শ্বেতা প্রমাণ করে,, মিষ্টি মানে একটু বেশিই মিষ্টি মেয়েটা’। যদিও সম্প্রতি শ্বেতা সমাজমাধ্যমে শেয়ার করেছেন এক দুঃসংবাদ, শ্বেতার পরিবারের বিশেষ এক সদস্য গুরুতর অসুস্ত।

গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন শ্বেতার খুবই প্রিয়জন। উন শ্বেতা নিজেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ‘ডটার্স ডে’-র দিনই হাসপাতালের বিছানায় শুয়ে থাকা মায়ের ছবি শেয়ার করে জানান যে তাঁর মা খুবই অসুস্থ। শ্বেতার এই খবর সামনে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন তাঁর অনুরাগী ও সহকর্মীরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।