Connect with us

Bangla Serial

Parna Saree: এবার পর্ণার হাতে ডিজাইন করা শাড়ি পেয়ে যাবেন নিজের জন্যও! পুজোয় পরতে চান?

Published

on

parna

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকের পর্ণা (Parna) সকল দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। পর্ণাকে দত্ত বাড়ির সকলেই খুব ভালোবাসে। যদিও কৃষ্ণা (Krishna) পর্ণাকে একেবারেই সহ্য করতে পারেনা। কৃষ্ণা চায় সৃজনের (Srijan) সঙ্গে পর্ণার ডিভোর্স হোক। আর তাই সে ব্যবসা থেকেও পর্ণাকে সরিয়ে দেয়।

সৃজন মায়ের কথা শুনে এখন চলছে। সৃজনের জন্য যে ব্যবসা নিজে হাতে করে গড়ে তুলেছিল পর্ণা, সেই ব্যবসা থেকে সৃজন পর্ণাকেই সরিয়ে দেয়। আর তারবদলে সাহায্যের জন্য ঈশা নামের একটি মেয়েকে নিয়ে আসে। ঈশা (Isha) যদিও সৃজনকে সাহায্যের জন্য আসেনি, বরং পর্ণাকে তাড়িয়ে ব্যবসা হাতানোর মতলবে এসেছে ঈশা।

সৃজনের সাথে পর্ণার ডিভোর্স যাতে হয়ে যায়, তাই ঈশা সৃজনকে ১০ লক্ষ টাকা দেবে বলে। আসলে পর্ণা ডিভোর্স আটকাতে সৃজনের কাছে ১০ লক্ষ টাকা চায়। পর্ণা জানে, সৃজন একসঙ্গে এতো টাকা দিতে পারবে না। সমস্তকিছুর মাঝেই পর্ণার কাছে এক দারুন সুযোগ এলো। আসন্ন পুজোয় পর্ণার হাতের ডিজাইনের শাড়ি পাওয়া যাবে ‘শ্রীনিকেতন’এ। ‘পর্ণার শাড়ি কথা’ এবার কানে পৌঁছাবে সকল নারীর।

পর্ণার তার হাতের তৈরী শাড়ি পাঠালো শোরুমে। পুজোর শপিং হোক বা অন্যকোনও অনুষ্ঠান, সর্বদা সঙ্গে থাকবে ‘পর্ণার শাড়ির কথা’ ও ‘শ্রীনিকেতন’। এবার শ্রীনিকেতনে গেলেই পর্ণার ডিজাইনের শাড়ি দেখতে পাবেন। পর্ণার ডিজাইং শাড়ি সকলেই খুব পছন্দ করেন। তার শাড়িতে পুরোনো ও নতুনের এক মেলবন্ধন খুঁজে পান দর্শক।

এবার ‘নিম ফুলের মধু’ ‘শ্রীনিকেতন’এর বিজ্ঞাপন নিয়ে এল। ধারাবাহিকে পর্ণার ডিজাইনের সমস্ত শাড়ি পাওয়া যাবে এখন সেখানে। স্টোরের নাম ‘ফ্ল্যাগশিপ স্টোর’, লোকেশন সোদপুর। রয়েছে আরও কিছু শোরুম – গড়িয়াহাট জাংশান, হাইল্যান্ড পার্ক, বারাসাত, কাঁচরাপাড়া, শ্রীরামপুর, চুঁচুড়া, বহরমপুর।