Bangla Serial

Neem Phuler Modhu: শ্বশুরবাড়িতে দল ভারী পর্ণার! নিজের বাড়িতেই সাক্ষীর অভাবে ধুঁকছে সৃজন! ডিভোর্সের লড়াই জিতবে কে?

এই মুহূর্তে বাঙালি দর্শকদের কাছে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল নিম ফুলের মধু (Neem Phuler Madhu) । এই ধারাবাহিকটি (Serial) যে দর্শকদের মন জিতে নিয়েছে তা বলাই বাহুল্য। আর সেই কারণেই ধারাবাহিকের এই নিদারুন সাফল্য। প্রসঙ্গত উল্লেখ্য, এই মুহূর্তে দুর্নিবার গতিতে ছুটে চলেছে এই ধারাবাহিকটি।

সৃজন-পর্ণার গল্প এই ধারাবাহিকের অন্যতম আকর্ষণ। দর্শকরা এই ধারাবাহিকটি দেখার প্রতিও আলাদা রকমের টান অনুভব করেন। সেই কারণেই তো চলতি সপ্তাহের টিআরপিতে সরাসরি তৃতীয় স্থানে উঠে গেছে জি বাংলার এই ধারাবাহিকটি।‌ অল্প সময়ে দারুন সাফল্য পেয়েছে এই ধারাবাহিকটি।

এই মুহূর্তে সৃজন এবং পর্ণার মধ্যে ডিভোর্সের লড়াই চলছে। আসলে অন্যদের কথায় এতটাই বেশি প্রভাবিত হয় সৃজন যে নিজের স্ত্রীকে ভরসা বিশ্বাস করতে পারে না। আর এই পরিস্থিতিতে এবার পর্ণার জীবনে ভিলেন হয়ে এসেছে ঈশা। সৃজনের মা কৃষ্ণা, ঈশা এবং পর্ণার বড় জা মৌমিতার চক্রান্তে এবার আলাদা হয়ে যেতে চলেছে পর্ণা এবং সৃজন।

এই দুজন এবার আলাদা হ‌ওয়ার পথ বেছে নিয়েছে। সৃজন পর্ণাকে ডিভোর্স দিতে উদ্যত হয়ে উঠেছে। আর তাই সে ডিভোর্সের চিঠি পর্যন্ত পাঠিয়ে দিয়েছে পর্ণাকে। এমনকী ধার দেনা করে পর্ণাকে ১০ লক্ষ টাকাও ফিরিয়ে দিয়েছে সে। শ্যামসুন্দর পালিত নামক একজন উকিল পর্যন্ত রেখেছে তারা।

এই পরিস্থিতিতে পর্ণাও রুচিরাকে বলে একজন উকিল রাখে। বাসবদত্তা রায়। এবার প্রয়োজন সাক্ষীর। ঈশাকে বাদ দিয়ে সৃজনের কাছে রয়েছে মাত্র ৪ জন সাক্ষী। মা, দাদা, বৌদি, জেঠু। অন্যদিকে পর্ণার পাশে গোটা দত্ত পরিবার। বলাই বাহুল্য শ্বশুরবাড়িতে দল ভারী পর্ণার। ডিভোর্সের এই লড়াই জিতবে কে?

Titli Bhattacharya