Connect with us

    Bangla Serial

    জি বাংলার পর্দায় চমকে মোড়া পৌষ-পার্বণ! বেঙ্গল টপার জগদ্ধাত্রীতে মহাপর্ব! দেখতে ভুলবেন না

    Published

    on

    jagadhatri zee bangla

    জি বাংলার (Zee Bangla) পর্দায় জমজমাট পৌষ পার্বণ। দুই ধারাবাহিকের মোড় ঘোরানো পর্ব উপহার পাবেন দর্শকেরা। পৌষ পার্বনের মরশুমে ঘুরে দাঁড়াবে জগদ্ধাত্রী (Jagaddhatri)। অন্যদিকে নতুন সমস্যার মুখোমুখি পর্ণা। দুই ধারাবাহিকের জমজমাট প্রোমো প্রকাশ করলো জি বাংলা। চড়লো পারদ, বাড়লো দর্শক উন্মাদনা।

    সম্প্রতি ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে দেখানো হচ্ছিল, কৌশিকী মুখার্জির গুলি কেস নিয়ে রহস্য সমাধানে নামে জগদ্ধাত্রী। সকলে জানে জগদ্ধাত্রী মৃত। তাই সকলের বিশ্বাস বাড়াতে মৃতদেহের সাজে উপস্থিত হয় জগদ্ধাত্রী। এদিকে সে আদৌ মৃত নয়। সে আড়াল থেকে লড়ছে মেঘনাদের মতো। কে গুলি করেছিল কৌশিকী মুখার্জিকে? এবার সেই রহস্য সমাধান করবে সে। জগদ্ধাত্রীর সন্দেহের তালিকা থেকে বাদ যায়নি কেউই।

    আরো পড়ুন: “আশাও করি না সুবর্ণলতার মতো ধারাবাহিক আর হবে”, জীবন নিয়ে অকপট জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়

    দিব্যা সেনকে যেমন সন্দেহ করেছে সে তেমনই তাঁর সন্দেহের তালিকায় রয়েছে রাজনাথ মুখার্জিও। কারণ এর আগেই জানা গিয়েছিল, যে বন্দুক থেকে গুলি করা হয় কৌশিকী মুখার্জিকে, সেই বন্দুক রাজনাথ মুখার্জির হারিয়ে যাওয়া অস্ত্র।
    জগদ্ধাত্রীর সন্দেহ, মুখার্জি বাড়ির কেউ নিশ্চিত এই চক্রান্তের সঙ্গে জড়িত আছে। কিন্তু সে কে? তা এখনও প্রকাশ করেনি সে। এদিকে, সদ্য প্রকাশিত প্রোমোতে দেখা যাচ্ছে পোষ পার্বণের মিষ্টি হাতে দাঁড়িয়ে রয়েছে জগদ্ধাত্রী তার পাশে স্বয়ম্ভু।

    জগদ্ধাত্রী বলছে, পৌষ পার্বনের উৎসব হবে কৌশিকী মুখার্জির অফিসে। আর সেই পিঠেতেই বেরিয়ে আসবে আসল কিডন্যাপার কে। অর্থাৎ বেশ বোঝা যাচ্ছে, এবার রহস্যের পর্দা উন্মোচন হবে। ভবলীলা সাঙ্গ হবে অপরাধীদের। অপরাধীদের হাতেনাতে ধরবে জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যাল। অন্যদিকে, ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকেও আসছে চমকে মোড়া পর্ব। নতুন সমস্যায় জড়াতে চলেছে পর্ণা। ঠাম্মার অনুরোধে ফটোশ্যুটে গিয়ে নতুন করে বিপদে পড়লো সে।

    নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, পিঠে পুলি উৎসবে খাওয়া দাওয়া করছেন বাড়ির সকলে এমন সময় সৃজন খবর পায় পর্ণা ফটোশ্যুটের নামে অন্যায় কিছু করেছে। খবর পেয়ে ছুটে যায় পর্ণা ও সৃজন। আর পৌঁছানোর পর জানতে পারে পর্ণার ছবি বিকৃত করে কেউ বা কারা চারিদিকে ছড়িয়ে দিয়েছে। পর্ণা বলে এই ছবি মিথ্যে! কিন্তু আদৌ কি পর্ণার কথা কেউ শুনবে? বিশ্বাস করবে? সমস্ত উত্তর মিলবে ‘নিম ফুলের মধু’ পৌষ পার্বণ মহাপর্বে।