Connect with us

    Bangla Serial

    বন্ধ হচ্ছে মিলি, ইচ্ছে পুতুল! সবাইকে হারিয়ে জি বাংলার নতুন ধারাবাহিকের নায়ক হচ্ছেন এই জনপ্রিয় অভিনেতা

    Published

    on

    Gourab Roy Mili Megh

    বর্তমানে চলা শেষ-শুরুর খেলায় নাম লিখিয়েছে বাংলা ধারাবাহিকের প্রথম সারির বহু চ্যানেল। তাদের মধ্যে প্রায় লেগেই চলেছে প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় কে সেরা তা বিচার করছে টিআরপি (trp)। অর্থাৎ যে ধারাবাহিকের টিআরপি যত ভাল, তার গ্রহন যোগ্যতাও ঠিক ততটাই বেশি।

    এই খেলায় মগ্ন হয়ে উঠেছে জি বাংলাও। কিছুদিন আগেই এই চ্যানেলে শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’। ইতিমধ্যেই আবার একটি নতুন ধারাবাহিক আনতে চলেছে বিখ্যাত এই চ্যানেলটি।

    আরো পড়ুন: জি বাংলার পর্দায় চমকে মোড়া পৌষ-পার্বণ! বেঙ্গল টপার জগদ্ধাত্রীতে মহাপর্ব! দেখতে ভুলবেন না

    শোনা যাচ্ছে বন্ধ হতে চলেছে কিছু মাস আগে শুরু হওয়া ‘মিলি’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকের বদলেই নাকি আসতে চলেছে নতুন একটি ধারাবাহিক। শোনা যাচ্ছে নাকি বন্ধ হয়ে পারে জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুলও’।

    Mili | Premiere Ep 58 Preview - Nov 27 2023 | Before ZEE Bangla | ZEE5 - YouTube

     

    সুব্রত রায় প্রোডাকশনের তরফ থেকে নিয়ে আসা হচ্ছে একটি নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকটি হতে চলেছে কোনও ঐতিহাসিক বা মাইথলজিক্যাল ঘটনাকে কেন্দ্র করে। এই ধারাবাহিকের জন্য চলছে নায়ক ও নায়িকার চরিত্রের লুক সেট।

    শেষ হতে চলেছে 'ইচ্ছে পুতুল'? - RadioBanglaNet

    জি বাংলায় আসন্ন এই ধারাবাহিকে নায়িকার চরিত্রের জন্য লুক সেট করা হয়েছে অভিনেত্রী জেসমিন রায়ের এবং নায়ক চরিত্রের জন্য লুক সেট করেছেন সৈয়দ আরেফিন, বিশ্বজিৎ রায়ের। কিন্তু গতকাল আবারও হয়েছে লুক সেট। অভিনেতা গৌরব রায় চৌধুরী সহ আরও এক নতুন মডেল অভিনেতার লুক সেট করা হয়েছে নায়ক চরিত্রের জন্য। কিন্তু এখনও কাউকে নির্দিষ্ট কিছু জানানো হয়নি।

    Gourab Roy Chowdhury News in Bengali, Videos and Photos about Gourab Roy Chowdhury - Anandabazar