Connect with us

    Bangla Serial

    জগদ্ধাত্রীতে তুলকালাম! দেবুর মুখ থেকে সমস্ত সত্যি টেনে বার করল জ্যাস! চরম দুর্ভোগ নাচছে দেবুদার কপালে!

    Published

    on

    jagaddhatri

    জি বাংলার (Zee Bangla) সবচেয়ে বেশি জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। অসংখ্যবার বেঙ্গল টপার হওয়া এই ধারাবাহিকটি বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। ঘরে বসে ন্যাকা কান্না না কেঁদে ভিলেনদের এক গু’লিতে উড়িয়ে দিচ্ছে নায়িকা। এই দৃশ্যে ভীষণ খুশি দর্শকগণ।

    ধারাবাহিকের গত পর্ব গুলিতে দেখা যায়, ভিলেনদের কাছে মারা যাওয়ার নাটক করছে জগদ্ধাত্রী। কিন্তু ‘জ্যাস’ যে এত সহজে মারা গেছে তা মোটেই বিশ্বাস করতে চায় না তার প্রাক্তন প্রেমিক তথা খলনায়ক উৎসব। তাই সে পুলিশের কাছে জগদ্ধাত্রীর বডির দাবী জানায়।

    এরপর দেখা যায়, জগদ্ধাত্রীকে তার নিজের বাড়িতে মৃত সাজিয়ে নিয়ে যাওয়া হয়েছে । তারপরেন বিভিন্ন ছলা কলার পর অবশেষে উৎসব মেনে নেয় জগদ্ধাত্রীর মৃত্যু সংবাদ আসলেই সত্যি। এরপর মনে মনে বেশ খুশিই হয় সে।

    jagaddhatri and sawambhu

    অন্যদিকে দেখা যায়, বাকাকে ভয় দেখিয়ে, গুলির শব্দ শুনিয়ে তার মুখ থেকে সমস্তু সত্যি কথা বের করে নেয় জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী জিজ্ঞাসা করে কৌশিকি মুখার্জীকে আসলে কে গু’লি করেছিল? প্রথমে না না করলেও পরে এই প্রশ্নের উত্তরে তোতলা গলায় সে বলে রিসোর্টে দিব্যা সেনের গাড়িতে তার সঙ্গে ছিল দেবু। আর এই কথাটা বলা মাত্রই বাকার এই স্টেটমেন্টটা রেকর্ড করে নেয় জগদ্ধাত্রী।

    আরও পড়ুনঃ বন্ধ হচ্ছে মিলি, ইচ্ছে পুতুল! সবাইকে হারিয়ে জি বাংলার নতুন ধারাবাহিকের নায়ক হচ্ছেন এই জনপ্রিয় অভিনেতা

    অন্যদিকে, ভিক্ষুক এর ছদ্মবেশে মুখার্জী বাড়ির সামনে যায় স্বয়ম্ভু। কৌশিকি মুখার্জী তার মেয়ে কাকনকে ফোন করে জানায় যে তার কিছু ফাইল লাগবে। তাই সে যেন সবাইকে লুকিয়ে তার ‘মামু’কে সেই দরকারি ফাইলগুলো দিয়ে দেয়। এমন সময় কাঁকন তার মায়ের কথা অনুজায়ী স্বয়ম্ভুকে সমস্ত ফাইল দিয়ে আসে।