Connect with us

    Tollywood

    দারুণ খবর! ছোট পর্দায় এবার বড় পর্দার নায়িকা! টেলিভিশনে এবার দেবের ‘ইন্দুবালা!’

    Published

    on

    dev and indubala

    টলিউডে পা রেখেছিলেন দেবের (Dev) হাত ধরে। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বাঘা যতীন’ (Bagha Jatin)-এ স্ত্রী ইন্দুবালার চরিত্রে অভিনয় করেন তিনি। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, সেই চরিত্রের জন্য অডিশন দিয়েছিল প্রায় ছ’হাজার। কিন্তু তাঁদের মধ্যে থেকে তাঁর ইন্দুবালা রূপে নির্বাচিত হওয়া কখনও তিনি কল্পনাও করে উঠতে পারেননি। বলা চলে, টলিউডে পা দিয়েই দর্শকের নজর কেড়েছিলেন সৃজা দত্ত (Srija Dutta)। তবে বড় পর্দা হয়েই যেন তাঁর স্বপ্ন পূরণের পথে আরও এগিয়ে যাওয়া।

    টলিপাড়ার আকাশে চাপা খবর, এবার ছোট পর্দাতেও হবে সৃজার ‘ম্যাজিক’। কানাঘুষো খবর উড়ে বেড়াচ্ছে চারপাশে। হয়তো বড় পর্দার রেশ কাটিয়ে শীঘ্রই টেলিভিশনে আসতে চলেছেন অভিনেত্রী সৃজা দত্ত। টক্কর দিতে পারেন মিঠাইদেরও?

    srija and dev

    অবশ্য, এই টেলিভিশনে পা রাখার বিষয়ে তিনি জানিয়েছেন, ‘না, না এখনই আমার সিরিয়ালে কাজ করার কোনও ইচ্ছা নেই। আমার ইচ্ছে নেই এখন টেলিভিশনে আসার। আমি সিনেমাতেই মনোযোগ দিতে চাই। এখানেই অভিনয় করতে চাই। আশা করি সেই সুযোগও পাব। তবে যে হেতু আমি এখন পড়াশোনা করছি, তাই ইঞ্জিনিয়ারিংয়ের কোর্সটা ভাল ভাবে শেষ করতে হবে। সেই জন্য খুব ভেবে চিন্তে ডেট নেব, যাতে সবটা ভারসাম্য বজায় রাখতে পারি।’

    তবে এখানেই থেমে থাকেননি সৃজা। তিনি বলেন, ‘বাঘায যতীনের মতো ছবি দিয়ে ডেবিউ করেছি, আগামী দিনে যেন সেই মাপকাঠি বজায় রাখতে পারি তা খেয়াল রাখতে হবে। তাই একটু বেছে বেছে চলছি।’

    আরও পড়ুনঃ জগদ্ধাত্রীতে তুলকালাম! দেবুর মুখ থেকে সমস্ত সত্যি টেনে বার করল জ্যাস! চরম দুর্ভোগ নাচছে দেবুদার কপালে!

    প্রসঙ্গত, পুজোর মুখেই মুক্তি পেয়েছিল দেব এন্টারটেইনমেন্টের ছবি বাঘা যতীন। অভিনয় করেছিলেন বহু চেনা-অচেনা মুখেরা। সৃজার ছবি বলতে এটি প্রথম। যেখানে অডিশন অন্য সকলকে পিছনে ফেলে নির্বাচিত হয়েছিলেন তিনি।