Connect with us

    Bangla Serial

    “আশাও করি না সুবর্ণলতার মতো ধারাবাহিক আর হবে”, জীবন নিয়ে অকপট জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়

    Published

    on

    Subarnalata Ananya Chaterjee

    জি বাংলার (Zee Bangla) এককালীন জনপ্রিয় ধারাবাহিক ‘সুবর্ণলতা’ (Subornolata)। যে ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় (Ananya Chattopadhayay)। এই ধারাবাহিকের জনপ্রিয় দুটি চরিত্র সত্যবতী ও সুবর্ণলতা। দুটি চরিত্রেই অভিনয় দর্শকের মন জয় করেছিলেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। মঙ্গলবার ১৬ই জানুয়ারি ছিল অভিনেত্রীর জন্মদিন।

    এদিন নিজের বাসভবনে বেশ ধুমধামের সঙ্গে পালন জন্মদিন পালন করলেন অভিনেত্রী। ডেইলি সোপ হোক বা ওয়েব সিরিজ, সিনেমা হোক বা শর্ট ফিল্ম, ছোট পর্দা থেকে বড় পর্দা কাঁপানো অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। ‘আবহমান’ ছবিতে অভিনয় করে জাতীয় পুরস্কার জিতেছেন অভিনেত্রী। আবার তিনিই কমার্শিয়াল ছবি মামা-ভাগ্নেতে অভিনয় করে দর্শকে চমকে দিয়েছেন।

    আরো পড়ুন: প্রতীক্ষার ব্যাপারে শিমুলকে সব সত্যি জানিয়ে দিল তীর্থঙ্কর! শিমুলকে কথা শোনানোর দিন শেষ! মুখ চুন পলাশের

    শান্ত মাথায় এতদিন ধরে অভিনয় করে যাওয়া প্রসঙ্গে জন্মদিনের দিন অভিনেত্রী এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে জানান, এর নিয়ে একটা সহজ কিছু বলা সম্ভব নয়। একেকটি মানুষের একেক রকম ভাবধারা থাকে। অভিজ্ঞতা থাকে। আসলে এটা নিয়ে কোনো টিপস হয় না। নিজের সীমাবদ্ধতা নিজেকেই ঠিক করতে হবে।

    অভিনেত্রীর কথায় FOMO (Fear of missing out) তার একেবারেই নেই। ছোটবেলায় এসব শব্দ ছিল না। তাই ঠিক কোন জিনিসটা পিছিয়ে পড়ার ভয় তা জানেন না অনন্যা। তবে মন ভাল হয় যে কাজে সেই কাজ করতে ভালোবাসেন অভিনেত্রী। ধারাবাহিকে ফেরা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ভাল কাজ হলে ফিরবো না কেন। তবে আশা করেন না সুবর্ণরেখার মতো কোনো ধারাবাহিক চলবে। এখন টিআরপির যা হিড়িক তা তিন মাসেও বন্ধ হয়ে গেলে যাবে।

    উল্লেখ্য, ছোট পর্দায় অনন্যার ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ তে গোয়েন্দা মহিলার চরিত্রে অভিনয় করে দর্শক মহলে সাড়া ফেলেছিল অনন্যা। তারপর ‘মোহমায়া’ ওয়েব সিরিজে ঋষির মা ‘মায়া’র চরিত্রে অভিনয় হতবাক করেছিলেন অনুরাগীদের। তবে এই সব অভিনয়কে ছাপিয়ে গিয়েছে সুবর্ণলতা। দর্শক এখনও তাকে সেই নামেই চেনে।