Connect with us

Bangla Serial

মিশকার মা হওয়ার খবর পেয়ে মিশকার বাড়িতে তার গলা টিপতে গেল দীপা! এবার শুরু মিশকার ইমোশনাল ব্ল্যাকমেলের পালা

Published

on

Mishka Deepa

এই মুহূর্তে স্টার জলসার যে সিরিয়াল বিভিন্ন বয়সের বাঙালি দর্শকের মনে ধরেছে তা হল স্টার জলসার অনুরাগের ছোঁয়া। সূর্য ও দীপার সম্পর্কের মধ্যে যে টানটান উত্তেজনা রয়েছে কখনো বিচ্ছেদ আবার কখনো ভাব আগ্রহী সেটা টিআরপি ফলাফল দেখলেই বোঝা যাচ্ছে প্রতি সপ্তাহে। দুজনের মাঝখানে দীর্ঘদিন ধরে বিভেদ সৃষ্টি করে চলেছে সূর্যর বেস্ট ফ্রেন্ড মিশকা। কখনো ইমোশনাল ভাবে আবার কখনো দুর্নীতি করে দুজনকে দূরে সরিয়ে রেখেছে সে।

এতদিন ধরে সূর্যকে ভুল বুঝিয়ে দীপার থেকে আলাদা করে রেখেছে মিশকা। সূর্য এতদিন ধরে জেনে এসেছে যে রুপা তার সন্তান নয় বরং সে হলো দীপার সঙ্গে অন্য পুরুষের সম্পর্কের ফল। আর সেই পুরুষটি হলো কবির। এতদিন ধরে দীপা তাকে দাদা বলে মেনে এসেছে কিন্তু সূর্য ভেবেছে আসলে এই দুজনের মধ্যে একটা লুকানো সম্পর্ক বা প্রেমের সম্পর্ক রয়েছে। তবে সত্যিটা সব জেনেও চুপ করে ছিল লাবণ্য এবং দীপা। এই নিয়ে দর্শকদের মধ্যে খানিক রাগ দেখা গেছে যে কেন তারা সব সত্যি বলছে না সূর্যকে।

আর এর মধ্যেই সব সত্যি জেনে ফেলল সূর্য। দীপার দুর্ঘটনা হওয়ার পর হাসপাতালে গিয়ে সমস্ত শক্তি জানতে পেরেছে সে। তারপর চরম অনুশোচনা করে দীপার কাছে ক্ষমা চেয়ে তাকে নিজের বাড়িতে ফিরিয়ে এনেছে সম্মান দিয়ে। আর সেটা দেখে রীতিমতো গা জ্বলছিল মিশকার। তাই এবার তার মোক্ষম চাল অবাক করে দিয়েছে সবাইকে।

আরো পড়ুন: Breaking: এখনই শেষ হচ্ছে না ‘গৌরী এলো’! তাহলে কবে? সামনে এল আসল দিনক্ষণ

দীপার বাড়ি আসার খুশিতে বাড়িতে সেলিব্রেশনের মুডে সবাই ছিল। আনন্দ অনুষ্ঠানের মাঝেই মিশকা ঘোষণা করেছে তার গর্ভে সূর্যের সন্তান এসেছে। সেজে সূর্যের শু ক্রাণু নিজের শরীরে ঢুকিয়ে মা হয়েছে সেটা কেউ জানে না। এটা শুনে সবাই বিচলিত হলেও দীপা বিশ্বাস করতে চায়নি। কিন্তু অবশেষে রিপোর্ট দেখেছে সে।

আর এর পরেই সোজা মিশকার বাড়িতে গিয়ে তার উপর চড়াও হওয়ার চেষ্টা করল দীপা। কিন্তু এবার ইমোশনাল ব্ল্যাকমেইল করবে মিশকা। সে গর্ভবতী। আর এই অবস্থায় তার উপরে হাত তুলবে কি করে দীপা?