Bangla Serial

Breaking: এখনই শেষ হচ্ছে না ‘গৌরী এলো’! তাহলে কবে? সামনে এল আসল দিনক্ষণ

এই মুহূর্তে বাংলা সিরিয়ালে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে এবং পুরনো সিরিয়াল শেষ হওয়ার জোয়ার লেগেছে। জি বাংলা, স্টার জলসা থেকে শুরু করে প্রায় সব বাংলা চ্যানেলে একের পর এক সিরিয়াল আনা হচ্ছে এবং তার সঙ্গে থাকছে নতুন নতুন মুখ এবং নতুন নতুন কিছু গল্প। মুখরোচক সাংসারিক অশান্তি ছাড়াও মেয়েদের ক্ষমতায়ন, নারীকেন্দ্রিক চরিত্রগুলিকে আরও বেশি শক্তিশালী করে দেখানোর একটা নতুন ট্রেন্ড শুরু হয়েছে সিরিয়ালে। অবলা মেয়েদের সময় এখন শেষ। স্বাবলম্বী মেয়েদের যুগ শুরু হয়েছে যেটা সিরিয়ালেও প্রস্ফুটিত হচ্ছে।

এই মুহূর্তে জি বাংলা এবং স্টার জলসা একে অপরকে টিআরপিতে এবং দর্শকদের ধরে রাখার ক্ষেত্রে হাড্ডাহাড্ডি টক্কর দিচ্ছে। বিগত কয়েক মাসে একের পর এক নতুন সিরিয়াল এসেছে যে গুলির মধ্যে বেশ কিছু সিরিয়াল শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এবং কিছু কিছু সিরিয়াল এইদিক থেকে ব্যর্থ হয়েছে। এবার আবার এক সিরিয়াল শেষ হওয়ার সময় হাজির।

আসলে বিগত কিছু মাসে একটা বিষয় দেখা গেছে যে টিআরপি ভালো না থাকলেই সেই সিরিয়ালের পরিণতি হচ্ছে খারাপ। ওই সিরিয়াল শেষ করে দেওয়া হচ্ছে আর তা না হলে পাল্টে দেওয়া হচ্ছে তার সময়। জি বাংলার সাম্প্রতিক বেশ কিছু সিরিয়ালের ক্ষেত্রে এটা দেখা গেছে।

আরো পড়ুন: Jagadhatri Actress: ছোটপর্দা ছেড়ে এবার বড়পর্দায় ‘জগদ্ধাত্রী’ নায়িকা! সৌমীতৃষার সঙ্গে দেবের ‘প্রধান’ ছবিতে সুযোগ

হ্যাঁ একটা খারাপ খবর রয়েছে জি বাংলার দর্শকদের জন্য। মুকুটের পর আরো এক সিরিয়াল হবে শেষ। সেটাও জি বাংলার এক সিরিয়াল দীর্ঘদিন ধরে চলছে। সিরিয়াল টা শুরু হয়েছিল মূলত আধ্যাত্মিক গল্প কে কেন্দ্র করে কিন্তু এই মুহূর্তে সেখানে একটা রাজনৈতিক গল্প এসেছে। হ্যাঁ, ঠিক ধরেছেন। সেটা হল গৌরী এলো। গল্পে মা ঘোমটা কালীকে নিয়ে শুরু হয়েছিল বেশ কিছু চমক। তবে সেই চমক ধরে রাখতে ব্যর্থ হল সিরিয়াল। কারণ এবার শেষ করার সিদ্ধান্ত পাকা।

জানা গেছে যে নভেম্বর মাসে শেষ হচ্ছে গৌরী এলো। এছাড়া এই ধারাবাহিকের বদলে আসতে চলেছে ক্রেজি আইডিয়াসের নতুন এক সিরিয়াল। শুধু তাই নয়, জানা গেছে নায়িকা হবে এক নতুন মুখ। ইতিমধ্যে কাস্টিং শুরু হয়ে গেছে বলে খবর।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।