জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Icche Putul: আকণ্ঠ মদ, ভাত-কাপড়ের অনুষ্ঠান পন্ড! রূপ গিনিকে চিনতেই পারল না

এই মুহূর্তে টানটান উত্তেজনা পূর্ণ পর্ব চলছে জি বাংলার (Zee Bangla ) ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকটিতে।‌ দর্শকদের কাছে ধীরে ধীরে দারুণ জনপ্রিয়তা এবং গ্রহণযোগ্যতা পেয়েছে এই ধারাবাহিকটি। বিশেষ করে সাম্প্রতিক সময়ে এই ধারাবাহিকের গল্প মন ভরাচ্ছে দর্শকদের। ধারাবাহিক থেকে নজর ফেরানো যাচ্ছে না।

এই ধারাবাহিকের এক একটি পর্ব এখন আর মিস করতে চাইছেন না এই ধারাবাহিকের ভক্তরা। টিআরপি তালিকায় নজরকাড়া পারফরম্যান্স না হলেও প্রত্যেকটা এপিসোড কিন্তু এই মুহূর্তে দারুন ধামাকাদার হচ্ছে। মেঘ নীল ময়ূরীর সম্পর্কের বাইরে গিয়ে আরও একটি জুটির গল্প এই মুহূর্তে দর্শকদের নজর কেড়েছে।

রূপ-গিনির জুটি। দীর্ঘদিন আগেই এই ধারাবাহিকের গল্পে এন্ট্রি নিয়েছিল রূপ। এই চরিত্রটি নেগেটিভ চরিত্র। মেয়েবাজি করা, মেয়ে নিয়ে ফুর্তি করা নাইট ক্লাবে যাওয়া অর্থাৎ বড় লোকের বেহায়া ছেলে হলে যেমন হয় তার সবকটি গুণ রয়েছে রূপের মধ্যে। আর এই রূপেরই প্রেমে পড়ে গিনি। যদিও বারবার বিভিন্ন সময় রূপের আসল চেহারা সবার সামনে নিয়ে আসার চেষ্টা করেছিল মেঘ। কিন্তু পারেনি।

আরো পড়ুন: মিশকার মা হওয়ার খবর পেয়ে মিশকার বাড়িতে তার গলা টিপতে গেল দীপা! এবার শুরু মিশকার ইমোশনাল ব্ল্যাকমেলের পালা

ময়ূরীর চক্রান্তের নিজেই নিজের শ্বশুরবাড়িতে তীব্র অপদস্থ, অপমানিত হয়ে বেরিয়ে আসে সে। ননদ গিনি পর্যন্ত তাকে চূড়ান্ত অপদস্থ করে। রূপকে বিয়ে করায় সমর্থন জুগিয়ে ছিল ময়ূরী। কারণ সে গিনির মন জিতে নিয়ে মেঘের বর সৌরনীলকে হাতিয়ে নিতে চায়। আর তাই রূপের সঙ্গে মেঘের নাম জড়িয়ে সে সবার সামনে তাকে লাঞ্ছিত করে শ্বশুরবাড়ি থেকে বের করে দেয়।

সে যাই হোক রূপ এবং গিনির বিয়ে হয়ে গেছে এবং বিয়ের পরবর্তী রূপের চেহারা ধীরে ধীরে গিনির সামনে প্রকাশ্যে আসছে। রূপের গোটা রাত বাড়ি না ফেরা, বাবার থেকে হাত খরচ নেওয়ার ঘটনা গুলো খটকা দিয়েছে গিনির মনে। আর এবার রূপের মেয়ে বাজি করা সম্পর্কেও জেনে গেল গিনি, সে জানল শুধু সে একা নয় অজস্র মেয়ের সঙ্গেই সম্পর্ক রয়েছে রূপের। এমন কি ভাত কাপড়ের অনুষ্ঠানে আকণ্ঠ মদ্যপান করে বাড়ি ফিরে এক ঘর লোকের সামনে চূড়ান্ত মাতলামি করল সে। এমনকি নিজের সদ্য বিবাহিত স্ত্রী গিনিকে চিনতেই পারলো না রূপ। ধীরে ধীরে মেঘের সমস্ত কথা সত্যি প্রমাণিত হচ্ছে গিনির সামনে এবার কি করবে সে? জেনে নিন আগাম পর্ব।

Titli Bhattacharya