Bangla Serial

Soumitrisha kundoo: চমক! স্টার জলসার নায়কের সঙ্গে সিরিয়ালে ফিরছে সৌমীতৃষা! প্রকাশ্যে একসঙ্গে ছবি

৯ই জুন পর্দায় শেষ সম্প্রচার হয়েছিল জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) এর। ধারাবাহিকের দর্শকদের অসম্ভব ভালোবাসা আজ মিঠাই ওরফে সৌমীতৃষা কুণ্ডুকে (Soumitrisha Kundoo) জনপ্রিয়তার চূড়ায় পৌঁছে দিয়েছে। এই ধারাবাহিকের মাধ্যমেই সৌমী তাঁর কেরিয়ারের অনেক উঁচুতে উঠে যায়। বর্তমানে তিনি ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় পাড়ি দিয়েছেন।

দর্শকরা অপেক্ষায় রয়েছে সৌমীতৃষার নতুন ছবি ‘প্রধান’ (Pradhan)এর। এই ছবিতে দেবের (Dev) নায়িকা হিসাবে আমরা সৌমীকে দেখতে পাব। যদিও ‘মিঠাই’ হিসাবে সৌমী সর্বদা আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে। ‘মিঠাই’তে দর্শকদের খুব পছন্দের ছিল ‘সিধাই’ জুটি। অনস্ক্রিনে সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল প্রায় সকল বাঙালি দর্শককুল।

বড় পর্দায় সৌমীকে দেখার জন্য অপেক্ষায় থাকলেও ধারাবাহিকে তাঁকে দেখার অপেক্ষায় বসে রয়েছেন একদল দর্শক। সৌমী জানিয়েছিলেন, ছোট পর্দায় তিনি খুব তাড়াতাড়ি ফিরে আসবে। আর তাই পথ চেয়ে বসে রয়েছে অনেকেই। এবার এল এক খুশির খবর। ছোট পর্দায় ফিরছেন সৌমী সাথে থাকছেন ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেতা।

আরো পড়ুন: Icche Putul: আকণ্ঠ মদ, ভাত-কাপড়ের অনুষ্ঠান পন্ড! রূপ গিনিকে চিনতেই পারল না

ধারাবাহিকের পর বর্তমানে নানান সিরিজে কাজ করছেন জনপ্রিয় অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। কিছুমাস আগেই এসেছে শন ও ঐশ্বর্যর নতুন গল্প ‘হানিমুন’। টিআরপি তালিকায় সর্বদা ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মন ফাগুন’। শোনা যাচ্ছে, এই শনের সঙ্গেই ফিরছেন সৌমী।

Soumi Sean

পর্দায় শন ও সৌমীর জুটি কেমন লাগবে, তা নিয়ে দর্শকমহলে চর্চা বেশ তুঙ্গে উঠেছে। সম্প্রতি তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। হয়তো নতুন কোনও সিরিয়ালের প্ল্যানের জন্যই একসাথে হয়েছেন, এমনটা মনে করছেন অনেকেই। তবে তা নয়, আসলে সম্প্রতি আয়োজিত ‘Our Queen Spotted at Nakshatra Samman 2023’ অনুষ্ঠানে তাঁরা উপস্থিত হয়েছিলেন। আর তখনই একসঙ্গে তাঁদের বসে থাকার ছবি তোলা হয়।

 

Titli Bhattacharya