Bangla Serial

Neem Phuler Modhu: পর্ণাকে সরাতে ঈশার নতুন ষড়যন্ত্র! ঈশার প্রেমে পড়ল সৃজন! ফাঁস কালকের পর্ব

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকের প্রধান মুখ্য চরিত্রে রয়েছেন পল্লবী শর্মা (Pallavi sharma) ও রুবেল দাস (Rubel Das)। অভিনেত্রী পল্লবীর অভিনয় দর্শকদের অনেক আগে থেকেই খুব পছন্দ। ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম পর্ণা (Parna)। পর্ণা খুবই সাহিসী ও বুদ্ধিমতী মেয়ে। পরিবারকে সকল বিপদ থেকে রক্ষা করে এসেছে পর্ণা।

বাড়ির সকলে পর্ণাকে ভালোবাসলেও সৃজনের (Srijan) মা কৃষ্ণা (Krishna) পর্ণাকে পছন্দ করে না। সে পর্ণাকে তাড়িয়ে সৃজনের আবার বিয়ে দিতে চায়। যদিও সৃজন পর্ণাকে খুবই ভালোবাসে। এতদিন সৃজন ও পর্ণার মাঝে বাধা হয়ে দাঁড়াচ্ছিল তিন্নি। এবার এসেছে আরও এক নতুন মেয়ে ঈশা (Isha)। পর্ণার উপর অভিমান করে তার কাছে কোনও সাহায্য নেবে না বলে ঠিক করে সৃজন। আর তাই সে একটি নতুন মেয়েকে ব্যবসার জন্য রাখে।

ঈশা যদিও সৃজনকে সাহায্য করার জন্য দত্ত বাড়িতে আসেনি। ঈশা এতো বড় ব্যবসা থেকে পর্ণা ও সৃজনকে সরিয়ে নিজে মালকিন হবে বলে ঠিক করেছে। ঈশার জন্য বহুবার সমস্যায় পড়েছে সৃজন। কিন্তু পর্ণা ঠিক সময় এসে গ্রাহকদের মনের ইচ্ছা পূরণ করেছে। তাদের পছন্দমতো ডিজাইনের শাড়ি পর্ণা নিজে করে দিয়েছে।

আরো পড়ুন:Soumitrisha kundoo: চমক! স্টার জলসার নায়কের সঙ্গে সিরিয়ালে ফিরছে সৌমীতৃষা! প্রকাশ্যে একসঙ্গে ছবি

পর্ণা ঈশার আসল মতলব আগেই জেনে গিয়েছে। তাই ঈশাকে সৃজনের থেকে দূরে রাখার চেষ্টা করে সে। এদিকে ঈশা পর্ণাকে তাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছে। সে বুঝে গিয়েছে, পর্ণা থাকাকালীন সে সৃজনকে বোকা বানাতে পারবে না। তাই পর্ণা ও সৃজনের মাঝে এসে পড়েছে সে। ঈশা জানে, এখন সৃজন ও পর্ণার সম্পর্ক ভালো নেই, তাই ঈশা এই সুযোগে সৃজনের কাছে আসার চেষ্টা চালাচ্ছে।

ঈশা সৃজনকে বলে সে সৃজনকে ব্যবসার কেউ ভাবে না, সে গোটা দত্ত বাড়িকে নিজের ভাবে। সৃজনকে সে নিজের বন্ধু ভাবে। সৃজনকে নিজের কথার জালে ফাঁসায় ঈশা। আর সেটাই ঘরের বাইরে থেকে দেখে ফেলে পর্ণা। সৃজন ঈশার কথায় বিশ্বাস করে যে বন্ধুত্বের সম্পর্ক স্থাপন করতে চলেছে, তা সৃজনের জন্যই অনেক ক্ষতিকর তা পর্ণা জানে। এবার পর্ণা কিভাবে সৃজনকে সঠিক রাস্তা দেখাবে? পর্ণা কি আদোও ঈশার মুখোশ সকলের সামনে আনতে পারবে?

Titli Bhattacharya