Bangla Serial

পাক্কা খবর! জি বাংলার নতুন ধারাবাহিকে ফিরছেন আদৃত! সঙ্গী পর্দার রানী রাসমণি!

জি বাংলায় (Zee Bangla) শেষ করছে বেশ কয়েকটি পুরনো ধারাবাহিক। ইচ্ছে পুতুল, মিলি আরও বেশ কয়েকটি টিআরপি হারিয়ে ফেলা ধারাবাহিক বিদায় নিতে চলেছে জি বাংলার পর্দা থেকে চিরতরে। আসলে এই সবকটি ধারাবাহিকই বর্তমানে স্লট হারা তাই চ্যানেল সিদ্ধান্ত নিয়েছে ধারাবাহিকগুলি বন্ধৃ করে তারা নিয়ে আসবে নতুন ধারাবাহিক। যেমন কথা, তেমন কাজ! চ্যানেল ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে তারা শেষ করতে চলেছেন জি বাংলার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল।

ধারাবাহিকটির টিআরপি অনেকদিন ধরেই কমতে থাকায় এবার চ্যানেল সিদ্ধান্ত নিয়েছে শেষ হবে ইচ্ছে পুতুল এবং তার জায়গা নেবে ব্লুজ প্রযোজনা সংস্থার আসন্ন নতুন ধারাবাহিক যোগমায়া। ধারাবাহিকটির সময় এবং তারিখ ইতিমধ্যেই জি বাংলার চ্যানেলে সম্প্রচারিত করে দিয়েছে জি বাংলা। তবে শুধু ব্লুজ প্রযোজনা সংস্থাই নয়, আরও তিনটি প্রযোজনা সংস্থা তাদের নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলেছে জি বাংলায়।

অর্গানিক স্টুডিও, সুব্রত রায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এন আইডিয়াস প্রোডাকশন সংস্থা নিয়ে আসছে জি বাংলায় তাদের নতুন ধারাবাহিক। প্রথমে এন আইডিয়াসের জায়গায় কথা ছিল বাংলা টকিজ নিয়ে আসবে তাদের নতুন ধারাবাহিক কিন্তু প্রাইম টাইমের ধারাবাহিক সম্প্রচার করতে চ্যানেল বারণ করে দেওয়ার ফলে জি বাংলার সঙ্গে চুক্তি বাতিল করে বাংলা টকিজ। ইতিমধ্যেই ধারাবাহিকের জন্য অভিনেতা অভিনেত্রী খোঁজা শুরু করেছে প্রযোজনা সংস্থাগুলি। কিন্তু সেখানেও বাঁধে সমস্যা।

সুব্রত রায় প্রযোজনা সংস্থায় প্রধান চরিত্রের জন্য প্রযোজনা সংস্থা ভেবেছিল একজন অভিনেত্রীকে কিন্তু চ্যানেল তাকে বাতিল করে জানিয়েছে দিতিপ্রিয়া রায়কেই প্রধান অভিনেত্রী হিসেবে নিতে হবে তাদের। সেই অনুযায়ী দিতিপ্রিয়ার সঙ্গে যোগাযোগও করেছে চ্যানেল। সে বিষয়ে প্রথমে প্রযোজনা সংস্থা খুশি না হলেও পরে তাদের তরফ থেকেও আপত্তি সরিয়ে নেওয়া হয়। কিন্তু জানা গেছিল দিতিপ্রিয়া এখনও কিছু জানায় নি চ্যানেলকে। দিতিপ্রিয়া এর আগেই সুব্রত রায় প্রযোজনা সংস্থার হয়ে রানী রাসমণি ধারাবাহিকে অভিনয় করেছে যেটি জনপ্রিয়তাও পেয়েছিল অনেক।

আরো পড়ুন: অর্জুনকে নিয়ে বড় সিদ্ধান্ত দীপার! সূর্যর অনুপস্থিতিতে অর্জুনের নিয়ে কী ভাবছে দীপা? উত্তেজক পর্ব ফাঁস

কিন্তু সম্প্রতি জানা যাচ্ছে অন্য সংবাদ! সুব্রত রায়ের প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকে নাকি দেখা যেতে চলেছে দিতিপ্রিয়াকেই। তিনি নাকি ইতিমধ্যেই তাদের প্রস্তাব গ্রহণ করেছেন এবং শুধু দিতিপ্রিয়াই নয়, তার সঙ্গে মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেতা আদৃত রায়ও হ্যাঁ বলেছেন ওই ধারাবাহিকে। বেশ কিছু আগে শোনা গেছিল আদৃত রায় নাকি সম্পর্কে ছিলেন দিতিপ্রিয়ার সঙ্গে যদিও সেই বিষয়ে মুখ খোলেননি কেউই। তবে বর্তমানে আদৃত রায় সম্পর্কে আছেন মিঠাই ধারাবাহিকে তার দিদিয়ার চরিত্রাভিনেত্রী কৌশম্বির সঙ্গে।

তবে যাই হোক সংবাদটি বেশ খুশি এই দুই তারকার অভিরাগীরা সকলেই চেয়েছেন তাদের একসঙ্গে দেখতে। তাহলে এবার দেখার পালা শেষ কি প্রকাশ করে চ্যানেল এবং প্রযোজনা সংস্থা। আদৃত রায় কি শেষে জুটি বাঁধছেন দিতিপ্রিয়ার সঙ্গে? এখন এটাই দেখার।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।