Bangla Serial

অর্জুনকে নিয়ে বড় সিদ্ধান্ত দীপার! সূর্যর অনুপস্থিতিতে অর্জুনের নিয়ে কী ভাবছে দীপা? উত্তেজক পর্ব ফাঁস

অর্জুনকে নিয়ে বড় সিদ্ধান্ত দীপার! সূর্যর অনুপস্থিতিতে অর্জুনের নিয়ে কী ভাবছে দীপা? উত্তেজক পর্ব ফাঁসস্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)-র নায়িকা দীপার জীবনযুদ্ধ দেখে চোখে জল আসছে ধারাবাহিক প্রেমীদের। ডিভোর্স হয়ে গিয়েছে দীপার। সম্পর্ক ভাঙার কষ্ট সয়ে উঠতে না উঠতে, রূপার বিরল রোগের কথা জানতে পারে সে। একদিকে, নিজে আর্থিক ভাবে স্বাবলম্বী হয়ে ওঠার লড়াই । অন্যদিকে, দুই মেয়ের পড়াশোনা ও চিকিৎসার জন্য টাকার দরকার।

নিজের জীবন যুদ্ধে জেরবার দীপা। তাও সেনগুপ্ত পরিবারের দুর্দিনে তাদের পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছে সে। চরম আর্থিক সঙ্কটেও শ্বশুর -শাশুড়িকে নিজের কাছে এনে রেখেছে দীপা।অন্যদিকে, প্রায় বিক্রি হতে বসা সেনগুপ্ত বাড়িকে মিস্টার কুমার আর পারিজাতের চাতক চক্ষু থেকে রক্ষা করেছে সে।

সদ্য একটি নতুন ব্যবসায়ে হাত দিয়েছে সে। ফুলের ব্যবসার পাশাপাশি, ফুল দিয়ে অরগ্যানিক পারফিউম তৈরি করেছে দীপা। তাই বাজারে আনতে চলেছে সে। আজকাল দেশে বিদেশে অরগ্যানিক পারফিউম চাহিদা তুঙ্গে। আর এই কঠিন জীবনযুদ্ধে দীপার একমাত্র ঢাল অর্জুন। সুখে-দুঃখে দীপার পাশে থেকেছে সে।

ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে, দীপার প্রায় তৈরি হওয়া পারফিউমে আগুন লাগিয়ে দিয়েছে মিশকার পাপাই। তার একমাত্র উদ্দেশ্য অসহায় হয়ে দীপা যেন মিশকার উপর থেকে কেস তুলে নেয়। তবে সন্তানের খুনিকে কিছুতেই ক্ষমা করবে না দীপা। তাই সরাসরি পাপাইয়ের সঙ্গে কথা বলে দীপা। দীপার কপালে বন্ধুক তাক করে সে।

আরো পড়ুন: কেমন বিচার? কঠিন চরিত্রে এত সুন্দর অভিনয় করেও সেরা খুদে সদস্যের পুরস্কার পেলনা জগদ্ধাত্রীর কাঁকন! ক্ষোভ নেটিজেনদের

তবে সময় মতো অর্জুন চলে আসে। অর্জুনের চলে আসা মোটেও পছন্দ হয় না দীপার। নিজের জীবনযুদ্ধ নিজে জিততে চায় সে। তাই অর্জুনকে সাফ জানায়, দীপার জীবনের সিদ্ধান্তের উপর অর্জুন যেন অধিকার বোধ না ফলায়। কষ্ট পায় অর্জুন। বলা বাহুল্য, দীপার সিদ্ধান্ত তাকে ব্যথিত করেছে অর্জুনকে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।