Bangla Serial

আমিই নায়ক! সেরা নায়কের পুরস্কার পেয়েই জমাটি ডায়লগে পর্দা কাঁপাচ্ছে স্বয়ম্ভু! রাজনাথকে ধুয়ে দিল সে!

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার সিরিয়াল জগদ্ধাত্রী (Jagaddhatri)। বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম হিট মেগা ব্লুজ প্রোডাকশনের এই সিরিয়াল। জগদ্ধাত্রীর সাম্প্রতিক পর্বে চলছে টান টান উত্তেজনা।

সিরিয়ালে দেখা যাচ্ছে, রাজনাথ চেয়ে ছিলেন স্বয়ম্ভু কে ঘায়েল করে উৎসবকে বার করতে। মেহদী জগদ্ধাত্রীকে তার বোন এর ঘর ভাঙ্গার কথা বললে জগদ্ধাত্রী তার কথা পুরোনো ঘটনা বলে জানায় । এর পরিবর্তে মেহেদী বলে উৎপল মিত্র বয়ান গ্রহণযোগ্য হবে না তার শ্বশুর মশাই ও তার মা তা হতে দেবে না। রাজনাথ এই সময়ে উপস্থিত হয়ে জগদ্ধাত্রী কে বেরিয়ে যেতে বলে।কৌশিকী এসে তার দাদা এবং জগদ্ধাত্রী কে যোগ্য সম্মান দিতে দাবি করে সঙ্গে তার বাবা যে তাকে জন্ম দিয়েছে কিন্তু তার দায় দায়িত্ব নিতে পারেনি ।

এমন সময়ে স্বয়ম্ভু এসে তার বাবা যে বাবা হওয়ার যোগ্য নয় এবং সে আর তাকে বাবা বলে ডাকবে না তা জানায়। এর উত্তরে রাজনাথ তাদের বেরিয়ে যেতে বলে । কৌশিকী তার প্রতিবাদ করে বলে তার দাদা এই বাড়ির বড়ো ছেলে তাকে এবং তার স্ত্রীকে যোগ্য সম্মান দিতে। স্বয়ম্ভু ভোলবদল দেখে অবাক হন সেই সময়ে জগদ্ধাত্রী কে ফোন করেন হর্ষবর্ধন এবং ক্যাশ এর আপডেট চায় জগদ্ধাত্রী কাছে ।

আরো পড়ুন: পাক্কা খবর! জি বাংলার নতুন ধারাবাহিকে ফিরছেন আদৃত! সঙ্গী পর্দার রানী রাসমণি!

তার পরেই দেখা যায় স্বয়ম্ভু আর জগদ্ধাত্রীর এক প্রেম আলাপ এর মুহূর্ত যেখানে জগদ্ধাত্রী কে বাড়ির কাজে চিন্তিত দেখা যায় । স্বয়ম্ভু তাকে আশ্বাস দিয়ে জানায় বাড়ির সকলেই তাকে খুব তাড়াতাড়ি গ্রহণ করবে।

তারপরেই দেখা যায় জগদ্ধাত্রী অনিন্দিতা কে তার মেয়ে অসমিতা ও ঋষি কুমার ঘোষ এর সম্পর্কের কথা জানায় এবং তাদের গোপন আলাপ কথোপকথন জানতে চেয়ে এই পর্বের সমাপ্তি ঘটে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।