Connect with us

    Bangla Serial

    জগদ্ধাত্রীতে উত্তেজনা! উৎসব-মেহেন্দির পরিকল্পনায় জল ঢেলে বৈদেহীকে চরম হুঁশিয়ারি দিব্যা সেনের!

    Published

    on

    mehendi divya sen jagaddhatri

    জি বাংলার (Zee Bangla) প্রাইম টাইমের ধারাবাহিক জগদ্ধাত্রীতে (Jagaddhatri) চলছে ধামাকা। একের পর এক সত্যি আসছে জগদ্ধাত্রীর সামনে। মন্ত্রী তলাপাত্রকে দিয়ে কৌশিকী মুখার্জীর উপর গুলি চালিয়েছে দিব্যা সেন। যদিও তাদের বিষয়ে এখনও পর্যন্ত জানতে পারেনি জগদ্ধাত্রী। সে শুধু সন্দেহ করেছে দিব্যা সেনকে। এদিকে রাজনাথ মুখার্জীও জানতে পেরেছেন উৎসব কোম্পানি থেকে টাকা সরিয়েছে। ইতিমধ্যেই বৈদেহী মুখার্জীকে ফোন করে দিব্যা সেন। তাকে ধমকি দিয়ে বলে সাধু বটব্যালের ডিপার্টমেন্টে গিয়ে উৎসবের কথা বলে দেবে সে।

    সেই কথা শুনেই ভয় পেয়ে যায় বৈদেহী মুখার্জী। উৎসব, মেহেন্দি তাকে এইভাবে ভয় পাবার কারণ অনেকবার জিজ্ঞাসা করার শর্তেও তিনি কিছু জানান না তাদের। উৎসব তাকে নতুন কর্মচারীদের লিস্ট এবং গেস্ট লিস্ট দিয়ে দেয়। উৎসবকে ডেকে তিনি।জানিয়ে দেন তারা অফিসের মালিক হলেও কোম্পানির দায়ভার সব সামলাবেন বৈদেহী মুখার্জী নিজে। তিনি এও বলেন যে উৎসব আর মেহেন্দি যে কোম্পানি থেকে টাকা সরিয়েছে তিনি সেটা জানেন তাদের সেই বিষয়ে সাবধান করেন তিনি। তারা যেন এইভাবে টাকা না ওড়ায়।

    ওদিকে দেবুদা দিব্যা সেনকে কি হয়েছে জিজ্ঞাসা করলেও তিনি কিছু উত্তর দেয়না। দেবুদা বাড়ি চলে আসেন। আর ডিপার্টমেন্টের বসে জগদ্ধাত্রী জানতে পেরে যায় দিব্যা সেন বৈদেহী মুখার্জীকে ফোন করেছিল। জগদ্ধাত্রী বুঝতে পারে একটা বড় ষড়যন্ত্র চলছে বাড়িতে। সাধুদা জগদ্ধাত্রীকে তাড়াতাড়ি কেসটার সমাধান করতে বলেন। তখনই স্বয়ম্ভু এসে জগদ্ধাত্রীকে তাদের বিবাহ বার্ষিকীর কথা মনে করিয়ে দেয় তখন জগদ্ধাত্রী ভাবে মুখার্জী বাড়ির কথা। এত বড় বাড়ি এত লোকজন অথচ সবার মনে কত হিংসা।

    আরও পড়ুনঃ “ভারতের শিল্পীদের ঘর চলে বাংলাদেশীদের মেরে!” অঙ্কিতা ভট্টাচার্যকে কদর্য আক্রমণ বাংলাদেশীদের

    ওদিকে দেবুদাকে তার লোক ফোন করে জানায় যে কাঁকনকে তারা দেখেছে একটি বিল্ডিংয়ের ১৬ তলায় যেতে। তখন দেবুদা তাদের নজর রাখতে বলে ফোন কেটে দেয়। প্রীতি দি এসে জিজ্ঞাসা করলে দেবুদা তাকে বলে একটা বড় খেলা চলছে। তাহলে কি মনে হয় আপনাদের দেবুদা কি পারবে জগদ্ধাত্রীর পরিকল্পনা?