Connect with us

    Bangla Serial

    জি বাংলায় নতুন বিপদ! নায়ক-নায়িকা কনফার্ম হ‌‌ওয়া সত্ত্বেও শুরু হচ্ছে না নতুন ধারাবাহিক! কারণ জানলে চমকাবেন

    Published

    on

    zee bangla actor actress change

    জি বাংলার (Zee Bangla) অনেকগুলি ধারাবাহিক‌ই ইতিমধ্যে বন্ধ করে দিয়েছে। এবং তার জায়গায় আসছে চলেছে নতুন ধারাবাহিক। জি বাংলায় ইতিমধ্যেই শুরু হয়েছে কয়েকটি নতুন ধারাবাহিক যেমন মিঠিঝোরা, আলোর কোলে। জি বাংলার ধারাবাহিক দুটি সম্প্রচারিত হচ্ছে ৯ টা এবং সাড়ে ৯ টায়। খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল।

    ইতিমধ্যেই শোনা গেছে, জি বাংলায় শুরু হতে চলেছে ৪টে প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। ব্লুজ প্রযোজনা সংস্থা, বাংলা টকিজ, অর্গানিক স্টুডিও এবং সুব্রত রায়ের প্রযোজনা সংস্থা। ব্লুস একটু ধারাবাহিক ইতিমধ্যেই জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে যার নাম জগদ্ধাত্রী। বাংলা টকিজের ধারাবাহিকটির সম্পর্কে এখনও কোনও বিশেষ তথ্য সামনে আসেনি। অন্যদিকে অর্গানিক স্টুডিও যাদের ধারাবাহিক মিঠিঝোরা সম্প্রতি সম্প্রচারিত হচ্ছে জি বাংলায়।

    অর্গানিক স্টুডিওর আসন্ন ধারাবাহিকের জন্য ইতিমধ্যেই কাজ শুরু হয়ে গেছে। সংবাদ সূত্রে খবর, বাংলার জনপ্রিয় অভিনেত্রী মোহনা মাইতি অর্থাৎ গৌরী যাকে আপনারা দেখেছেন জি বাংলার ধারাবাহিক গৌরী এলোতে। সম্প্রতি মোহনাকে দেখা গেছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিকের লুক সেটে। যদিও মোহনাই যে তাদের আসন্ন ধারাবাহিকের নতুন অভিনেত্রী সেরকম কিছু কনফার্ম জানাননি অর্গানিক স্টুডিও। তবে তারমধ্যেই এসে গেছে একটি গুরুত্বপূর্ণ সংবাদ, মূল অভিনেতা, অভিনেত্রী চয়ন হয়ে যাওয়ার পরেও শুরু হচ্ছে না নতুন ধারাবাহিক।

    হ্যাঁ ঠিকই শুনেছেন সুব্রত রায়ের নতুন ধারাবাহিকের জন্য অভিনেতা অভিনেত্রী পেয়ে গেছে তারা কিন্তু ধারাবাহিক শুরু করতে পারছেন না তারা ইতিমধ্যেই। কেন? তার কারণ রয়েছে অতীতে। ৫ বছর আগে সুব্রত রায়ের দুটি ধারাবাহিক ভানুমতির খেল এবং করুণাময়ী রানি রাসমনি ধারাবাহিকটি চলাকালীন কলাকুশলীদের টাকা দিতে পারছিল না সংস্থাটি ফলে জনপ্রিয়তা থাকার শর্তেও বন্ধ হয়ে যায় ধারাবাহিক দুটি। পরে কলাকুশলীদের টাকা দিয়ে দিলেও এখনও সবাই টাকা ফেরত পাননি। তাই তারা জানিয়েছেন যত দিন না সমস্ত পুরনো কলাকুশলী টাকা পাচ্ছেন তারা নতুন ধারাবাহিক শুরু হতে দেবেন না।

    আরও পড়ুনঃ জগদ্ধাত্রীতে উত্তেজনা! উৎসব-মেহেন্দির পরিকল্পনায় জল ঢেলে বৈদেহীকে চরম হুঁশিয়ারি দিব্যা সেনের!

    ফলত সব কিছু ঠিক হয়ে যাওয়ার পরেও আসছে না সুব্রত রায় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। তাহলে আপনাদের কি মনে হয় কোন প্রযোজনা সংস্থার ধারাবাহিক নিতে চলেছে ইচ্ছে পুতুলের জায়গা।