Bangla Serial

Tinni Rupa: নিম ফুলের মধুর তিন্নির আত্মীয় অনুরাগের ছোঁয়ার ছোট্ট রূপা! গোপন সম্পর্ক প্রকাশ্যে আনলেন নবনীতা নিজেই! মাসি নাকি পিসি? অবাক হবেন আপনারাও

এই মুহূর্তে স্টার জলসা ও জি বাংলার পর্দায় দু”দুটি জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া ও জি বাংলার নিম ফুলের মধু। এই দুটি ধারাবাহিক‌ই টিআরপি তালিকার প্রথম পাঁচে দাপটে দেখাচ্ছে নিজেদের।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে মূল অভিনেতা অভিনেত্রীয আর পাশাপাশি আরও দুটি চরিত্র দর্শকদের মন জিতে নিয়েছে। আর সেই দুটি চরিত্র হলো সোনা-রূপার‌। সম্পর্কে নায়ক নায়িকার দুই সন্তান তাঁরা। আর এই ধারাবাহিকে রূপার চরিত্রে অভিনয় করছেন শিশুশিল্পী সৃষ্টি মজুমদার। এই বয়সেই নিজের পরিণত অভিনয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি।

অসামান্য বাচনভঙ্গি, চোখ মুখের দারুণ এক্সপ্রেশন, বড় বড় সংলাপ অনায়াসে বলে ফেলতে পারে সে। দর্শকদের চোখের মনি এই চরিত্রটি। এই বয়সেই সৃষ্টির দারুন অভিনয় মুগ্ধ করেছে বাঙালি দর্শক সমাজকে। উল্লেখ্য, বড় অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে সমানতালে পাল্লা দিয়ে অভিনয় করে চলেছে এই খুদে অভিনেত্রী। অন্যদিকে নিম ফুলের মত ধারাবাহিকে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী নবনীতা মালাকার। এই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রের অভিনয় করছেন একদা টেলিভিশনের নায়িকা। নেহাত‌ই অর্থাভাবে এই চরিত্রটি বেছে নিয়েছিলেন তিনি। একইসঙ্গে অভিনয়ের পাশাপাশি নিজস্ব ইউটিউব চ্যানেল‌ও রয়েছে এই অভিনেত্রীর।

আর সেখানেই নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত বিভিন্ন ঘটনার ভিডিও তুলে ধরেন এই অভিনেত্রী। আর সম্প্রতি তাঁর দেখা মিলেছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের শিশু অভিনেত্রী রূপা অর্থাৎ অভিনেত্রী সৃষ্টি মজুমদারের সঙ্গে। ভিডিওতে রূপাকে নিজের মেয়ে বলে পরিচয় দেন তিনি। না না ব্যক্তিজীবনে তিনি ওই শিশু অভিনেত্রীর মা অবশ্যই নন। কিন্তু কাজ করতে এসেও তাঁদের মধ্যে তৈরি হয়ে গেছে এক আন্তরিক সম্পর্ক। দু’জন দু’জনকে ভীষণ ভালোবাসে। ভিডিওতে দেখা গেছে শিশু অভিনেত্রী সৃষ্টি‌ও কী সুন্দরভাবে নবনীতার গায়ে গা জড়িয়ে শুয়ে রয়েছে! আর এই ভিডিওটি মন ছুঁয়ে গেছে নেটিজেনদের।

Titli Bhattacharya