Bangla Serial

Jagadhatri: রত্ন উদ্ধার করল দাবাং জ্যাস! কে চুরি করেছিল? কিভাবে জিকেকে ধরবে সে?

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় এবং জমজমাট ধামাকাদার ধারাবাহিক হচ্ছে জগদ্ধাত্রী। একদিকে শান্তশিষ্ট, কর্মনিপুনা ঘরের বউ জগদ্ধাত্রী অন্যদিকে আবার দুধর্ষ ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস সান্যাল। এই দুইয়ের মিলনে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছে জগদ্ধাত্রী।

জি বাংলার ব্লুজ প্রোডাকশনের এই ধারাবাহিকটি রীতিমতো টক্কর দিচ্ছিল স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া’কে। বিভিন্ন সময় অনুরাগের ছোঁয়াকে সরিয়ে দিয়ে টিআরপি তালিকায় প্রথম স্থান উঠে এসেছিল এই ধারাবাহিকটি। সম্প্রতি মিঠাই বন্ধ হয়ে শুরু হবার নতুন ধারাবাহিক ফুলকির আগমনের জন্য বেশ খানিকটা পিছিয়ে পড়ে এখন তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার এই ধারাবাহিকটি।

যদিও জমাটি গল্পের বুননে এবং জগদ্ধাত্রীর ধারালো বুদ্ধিতে ভর করে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে জগদ্ধাত্রী। একদিকে টানটান গোয়েন্দা গল্প অন্যদিকে সমস্ত রকম পারিবারিক কূটকাচালি উপস্থিত! আর কী চাই ধারাবাহিক হিট করতে! দীর্ঘদিন ধরে জগদ্ধাত্রীতে চলছিল রত্ন উদ্ধার পর্ব।

অবশেষে তিন্নির কাছ থেকে রত্ন উদ্ধার করতে সক্ষম হয়েছে জ্যাস স্যান্যাল। জিকের কাছে তার বিভিন্ন ছবি রয়েছে আর তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দিচ্ছে জিকে। রত্নগুলো তার হাতে তুলে না দিলে সে সেই সমস্ত ছবি ভাইরাল করে দেবে। আর সেই জন্য রত্ন চুরি করেছিল তিন্নি বলে স্বীকার করে নিয়েছে জগদ্ধাত্রীর কাছে।

আর এবার জিকে’কে উপযুক্ত শাস্তি দেওয়ার জন্য ফাঁদ পেতেছে জগদ্ধাত্রী। অন্যদিকে আবার দেখানো হয়েছে এই ধারাবাহিকের নায়ক অর্থাৎ জগদ্ধাত্রীর স্বামী স্বয়ম্ভুর পিঠে গুলি লেগেছে। চিকিৎসকরা স্বয়ম্ভুর বাবা রাজনাথ মুখার্জিকে জানিয়ে দেয় তাঁরা স্বয়ম্ভুকে বাঁচাতে পারেননি। এই খবর পৌঁছায় জগদ্ধাত্রীর কাছে। কান্নায় ভেঙে পড়ে সে। তাহলে কি হতে চলেছে জগদ্ধাত্রীতে? টানটান উত্তেজনা মূলক সব পর্ব চলছে এই ধারাবাহিকে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।