Bangla Serial

Soumitrisha Kundoo: আপনার প্রিয় মিঠাই রানীর ডাক নাম কী? উদয়-অনামিকার বিয়ের পোস্টে ভাইরাল সৌমীতৃষার মিষ্টি একটা নাম! কেউ জানে না সেটা

গত মাসের ২৮শে জুন গাঁটছড়া বাঁধেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি অভিনেত্রী অনামিকা চক্রবর্তী ও অভিনেতা উদয় প্রতাপ সিং। বর্তমানে তাঁরা দম্পতি। আসলে ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী হিয়া ওরফে অনামিকা আর মিঠাইয়ের রাতুল ওরফে অভিনেতা উদয়ের দীর্ঘদিনের প্রেম অবশেষে পরিণতি পায়।

প্রসঙ্গত উল্লেখ্য, বিগত আড়াই বছর ধরে অভিনেতা উদয় প্রতাপের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন অনামিকা। আর এই প্রেমের সম্পর্ক শেষে পরিণতি পায় তাঁদের সম্পর্ক। মিঠাই ধারাবাহিক শেষ হ‌ওয়ার পর বিবাহিত জীবনে পা রাখেন উদয়-অনামিকা।‌‌ তাঁদের বন্ধুত্ব পরিবর্তিত হয় প্রেমে! আর ২৮শে জুন এই আড়াই বছরের প্রেম পরিণতি পায়।

বিশাল ঘটা করে একেবারেই নয় বরং পরিবার ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে নিজেদের জীবনের এক নতুন অধ্যায় শুরু করেন বাংলার জনপ্রিয় এই জুটি। নিজেদের বিয়ের ছবি পোস্ট করে তাঁরা লেখেন, ‘টু নিউ বিগিনিংস! চিয়ার্স টু আস! উই মেড ইট।’ আর বাংলায় তর্জমা করলে দাঁড়ায় ‘জীবনের নতুন অধ্যায় শুরু করলাম আমরা। এতটা পথ সফলভাবে অতিক্রম করতে পেরেছি। চিয়ার্স!’

আর এই পোস্টে তাঁদের শুভেচ্ছা বার্তায় ভরিয়েছেন তাঁদের ভক্ত-অনুরাগীরা। রয়েছেন তাঁদের বন্ধুরাও। তাঁদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন মিঠাই ধারাবাহিকে উদয়ের সহঅভিনেত্রী তথা অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। তিনি লিখেছেন, ‘দুজনে সব সময় ভালো থেকো।’ এর জবাবে অভিনেতা লিখেছেন, ‘ধন্যবাদ সোন্টাই।’ এটাই কী তবে সৌমীতৃষার ডাক নাম? নাকি তাঁকে আদর করে এমনটা ডাকেন তাঁর সহকর্মীরা?

mithai and uday

উল্লেখ্য, এই দুই তারকার বিয়েতে মিঠাই ধারাবাহিকের কাউকেই দেখা যায়নি অবশ্য। তবে তাৎপর্যপূর্ণভাবে এই ধারাবাহিকে উপস্থিত ছিলেন, মিঠাই ধারাবাহিকের নায়ক অভিনেতা আদৃত রায়ের প্রাক্তন সুপ্রিয়া মন্ডল। আদৃতের সঙ্গে ২০২১ সালে ১০ বছরের দীর্ঘ প্রেম ভাঙলেও অনামিকার সঙ্গে দারুণ বন্ধুত্ব রয়ে গেছে সুপ্রিয়ার।

Ratna Adhikary