জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আর পর্দায় নয়, বাস্তবেই জমিয়ে প্রেম করছে রাই-অনির্বাণ? রোম্যান্টিক গানে তাদের প্রেমময় মুহূর্তে মজল নেটদুনিয়া!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরায়’ (Mithijhora) প্রধান জুটি রাই ও অনির্বাণ। বর্তমানে এই জুটিকে নিয়ে চারিদিকে তুমুল আলোচনা। দুজনের মাখোমাখো রসায়ন ‘মিঠিঝোরার’ টিআরপি বাড়াচ্ছে। পর্দায় অভিনয় ছাড়াও অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maity ) এবং অভিনেতা সুমন দে (Suman Dey)-এর মধ্যে এবার নাকি বাস্তবে গড়িয়েছে প্রেম! সোশ্যাল মিডিয়ায় তারই আভাস দিলেন জুটি?

বাস্তবে প্রেম করছেন রাই-অনির্বাণ?

জি বাংলার ‘মিঠিঝোরা’ ধারাবাহিকের অভিনয়ের সূত্র ধরে দুজনের আলাপ। নায়িকা আরাত্রিকা ও নায়ক সুমন এমনিতেই অত্যন্ত পরিচিত অভিনয় শিল্পী। লীনা গাঙ্গুলীর ধারাবাহিকে প্রধান চরিত্রে তাঁরা। সিরিয়ালের প্রথমে রাইয়ের নায়ক ছিল শৌর্য্য। কিন্তু গল্পের মোড়ে রাতারাতি বদলে যায় নায়ক। এন্ট্রি হয় শৌর্য্যের দাদা অনির্বাণের।

রাইয়ের অফিসের বস অনির্বাণ প্রথম দিন থেকেই নায়িকার প্রতি টান অনুভব করেন। ধীরে ধীরে আরও কাছাকাছি আসে দুজনে। ‌অবশেষে প্রেম নিবেদন এবং শত বাধা-বিপত্তি পেরিয়ে চার হাত এক হয় রাই ও অনির্বাণের। কিন্তু এ তো নয় গেল রিল জীবনের কথা। কিন্তু বর্তমানে জুটিকে নিয়ে নতুন জল্পনা মাথাচাড়া দিয়ে উঠছে। পর্দায় রাই অনির মতো বাস্তবেও কি প্রেম করছে আরাত্রিকা এবং সুমন?

সোশ্যাল মিডিয়ায় প্রেমের আভাস?

আরাত্রিকা এবং সুমন দুজনেই সামাজিক মাধ্যমে অত্যন্ত সক্রিয়। রিল, ছবি ইত্যাদি পোস্ট করতেই থাকেন। আরাত্রিকা মাঝেমধ্যেই ‘মিঠিঝোরার’ সেট ঘুরে দেখান। কিভাবে তাঁরা শুটিং করছেন সেটাও তুলে ধরেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় এখন অহরহ সুমনের সঙ্গে ঘনিষ্ঠ ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখা যায় নায়িকাকে। একই রকম ভাবে সুমনও তাঁর রাইকে চোখে হারান!

আরও পড়ুন: মাংসের থেকে সুস্বাদু ভেটকি মাছের কাঁটা চচ্চরি! খেয়েছেন কখনও? জেনে নিন লোভনীয় রেসিপি   

আর এখান থেকেই অনুরাগী মহলের মনে প্রশ্ন জাগছে, তাহলে কি পর্দার প্রেম গড়ালো বাস্তবে? আরাত্রিকার প্রেমে মজেছেন সুমন? নাকি সবটাই জুটিকে দর্শক মনে প্রতিষ্ঠিত করার জন্য প্রচেষ্টা? সম্প্রতি আনম্যারেড লাইফ থেকে ম্যারেড লাইফের একটি ছোট রিল ভিডিও শেয়ার করেছেন তাঁরা। রোমান্টিক এই ভিডিয়োর আড়ালে কি লুকিয়ে আছে প্রেমের আভাস? আপাতত মুখে কুলুপ রাই ও অনির্বাণের।

TollyTales NewsDesk