জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

একেই বলে বোধহয় ভাই বোনের ভালোবাসা! মনোমালিন্য দূরে রেখে রাইয়ের বিদাইয়ে কেঁদে ভাঁসালো বিক্রম, আবেগাপ্লুত নেটমহল

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। বর্তমানে জমে উঠেছে তিন বোনের গল্প। ধারাবাহিকে এই মুহূর্তে চলছে রাই ও অনির্বাণের বিয়ের ট্র্যাক। টিআরপিও বাড়ছে তরতরিয়ে। রাই অনির্বাণ জুটিকে মনে ধরেছে দর্শকদের। ধুমধাম করেছে মিটেছে রাই-অনির্বাণের বিয়ের পর্ব।

মিঠিঝোরা আজকের পর্ব ৯ই জুলাই (Mithijhora Today Episode 9th July)

নীলুর বেগড়া দেওয়া কাজে আসেনি। বিয়ে করতে করতে মাঝ পথে নীলুর আত্মহত্যার খবর শুনে ছুটে গিয়েছিল রাই। তারপর বাকি বিয়ে শেষ করেছে। এই মুহূর্তে ভাল আছে নীলু। আত্মহত্যার পরিকল্পনা করার একমাত্র কারণ অনির্বাণ ও রাইয়ের বিয়ে রুখে দেওয়া। কিন্তু কাজে আসেনি তার পরিকল্পনা।

এদিকে নীলুর শারীরিক অবস্থা ভাল আছে শুনে বিয়ে বাড়িতে সকলে হইহই করে মেতেছে। খুশি বাড়ির সকলে। রাইয়ের মায়ের সঙ্গে সম্পর্কে ভুল বোঝাবুঝি মিটেছে। ছাদনাতলায় রাইয়ের পাশে বসে মেয়েকে অনির্বাণের হাতে তুলে দিয়েছে। এবার অনির্বাণের বাড়ি যাবে রাই।

রাইকে চলে যেতে দেখে কেঁদে ফেলে বিক্রম। সকলের মন খারাপ। বাড়ির মেয়ে বাড়ি ছেড়ে যাচ্ছে। এসবের মধ্যে চলতে থাকে অনির্বাণকে নিয়ে খুনশুটি। রাইকে নিয়ে ইয়ার্কি চলতে থাকে। এত খুশি বহুদিন হয়নি অনির্বাণ ও রাই। মনে মনে রাই ভাবে অনির্বাণ নিশ্চয়ই ভাবছে কী কর রাইকে ভাল রাখবে। মাথার মধ্যের পরিকল্পনা করছে একাধিক জিনিস।

আরও পড়ুন: আর পর্দায় নয়, বাস্তবেই জমিয়ে প্রেম করছে রাই-অনির্বাণ? রোম্যান্টিক গানে তাদের প্রেমময় মুহূর্তে মজল নেটদুনিয়া!

সব ঝড় পেরিয়ে, বাঁধার মোকাবিলা করে অবশেষে জয় হল রাই ও অনির্বাণের ভালোবাসার। চোখের জলে মেয়েকে বিদায় দিলেন রাইয়ের মা। গোমড়া মুখে বরণ করে তাকে ঘরে তুলল অনির্বাণের মা। বিয়ের পর কেমন হবে রাই ও অনির্বাণের সংসার? জানতে হলে চোখ রাখুন মিঠিঝোরায়।

 

TollyTales NewsDesk