জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ক্লাস থ্রিতে মাকে হারিয়েছেন, দশম শ্রেণীতে বাবাকে! কঠিন লড়াই পেরিয়ে আজ সফল, ‘নিম ফুলের মধুর’ পর্ণা!

টেলিভিশন (Television) জগতের পরিচিত মুখ অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)। ‌স্টার জলসার ‘কে আপন কে পর’ ধারাবাহিকের প্রধান চরিত্র‌ করার পর থেকেই আকাশছোঁয়া জনপ্রিয়তা তাঁর। বর্তমানে তিনি বেঙ্গল টপার ধারাবাহিক নিম ফুলের মধুর পর্ণা। কিন্তু এই সফলতা একদিনে আসেনি। আপনজনকে হারিয়েছেন ছোটবেলায়। জীবনের কঠিন লড়াই একাই লড়েছেন দাবাং পর্ণা।‌ কঠিন লড়াই পার করে আজ তিনি সফল!

অনেক ছোটবেলায় মাত্র ক্লাস থ্রিতে পড়ার সময় মাকে হারিয়েছেন পল্লবী। তারপর থেকে পিসির বাড়িতে মানুষ হন তিনি। ‌দশম শ্রেণীতে বাবাকে হারান। জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দুজন মানুষ কে হারিয়েও লড়াইয়ের ময়দান ছাড়েননি পর্ণা। লড়ে গিয়েছেন নিরন্তর। ক্লাস নাইনে পড়ার সময় থেকেই শুরু করে দিয়েছিলেন অভিনয়ের কাজ।

এরপর থেকে একের পর এক ধারাবাহিকে লিড চরিত্র।কর্মপারদর্শিতায় ভাগ্য সহায় হয়েছিল পল্লবীর।‌ অভিনেত্রী না হলে আইনজীবী হতেন। সেই আক্ষেপও মুছিয়ে দিয়েছিল স্টার জলসা। ‘কে আপন কে পর’ ধারাবাহিকে জবা ছিলেন আইনজীবী। পল্লবী বললেন, সেই ধারাবাহিকটি আইন নিয়ে না পড়ার আক্ষেপ মুছিয়ে দিয়েছে তাঁর।

এরপর জি বাংলায় ‘নিম ফুলের মধু’। প্রধানত পর্ণার জোরেই ছুটছে ধারাবাহিক। সহ অভিনেতা রুবেলের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী। বললেন ধারাবাহিকের গোটা কাস্ট, গোটা ইউনিট একে অপরকে আপন করে নিতে জানে। তবে আজও ছুটির দিনে পরিবারের সঙ্গে কাটাতে ভালবাসেন পর্ণা। ভালোবাসেন একা নিজের মতো থাকতে।

আরও পড়ুন: একেই বলে বোধহয় ভাই বোনের ভালোবাসা! মনোমালিন্য দূরে রেখে রাইয়ের বিদাইয়ে কেঁদে ভাঁসালো বিক্রম, আবেগাপ্লুত নেটমহল

জীবনে প্রেম এসেছে পল্লবীর?

রোজ রোজ প্রেমে পড়েন না পল্লবী শর্মা। বললেন তিনি যাকে বিয়ে করবেন তাঁর প্রতি মানসিকভাবে নির্ভরশীল হবেন। বিশ্বস্ত সম্পর্ক গড়ে তুলবেন। আজ প্রেমে পড়া, দুদিন অন্তর ব্রেকআপ এই পথে কোনদিনও হাঁটেননি পল্লবী। আগামী দিনেও চান না। তবে আপাতত প্রেম কিংবা বিয়ে নয়। বরং কেরিয়ারেই একশো শতাংশ মনোযোগ পর্ণার।

TollyTales NewsDesk