জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফুলশয্যার রাতে পাশাপাশি ফুলকি-রোহিত! নব দম্পতির রোম্যান্স দেখে অদ্ভুত কাণ্ড ঘটালো শালিনী

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)।একাধারে দর্শকমনে এবং তুমুল
জনপ্রিয়তা পেয়ে টিআরপি তালিকায় রীতিমতো ছুটছে এই ধারাবাহিক। অনেক বাধা বিঘ্ন পার করে অবশেষে এক হয়েছে ফুলকি-রোহিত। ধুমধাম করে বিয়ে হয়েছে দুজনের। সবার সামনে ফুলকিকে স্ত্রীর স্বীকৃতি দিয়েছে রোহিত। বিয়ের পর একসঙ্গে শুরু হয়েছে তাদের নতুন জার্নি।

‘ফুলকি’ আজকের পর্ব ৯ই জুলাই (Phulki Today Episode 9th July)

অবশেষে রোহিতকে স্বামী হিসেবে পেয়ে আনন্দিত ফুলকি। স্যারের সঙ্গে এবার জমিয়ে সংসার করবে সে। রোহিত তাঁর সিঁথি রাঙিয়ে সিঁদুর পরিয়েছে। ভালোবেসে ধরে নিয়েছে হাত। এখন থেকে স্যারের সঙ্গে একই ঘরে থাকবে ফুলকি। কিন্তু ফুলকির জীবনে ঝড় ঝঞ্ঝার শেষ নেই! প্রবল বৃষ্টি এবং প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়েছে নবাবগঞ্জ।

ধারাবাহিকে দেখা যাচ্ছে প্রাকৃতিক দুর্যোগের কারণে চারিদিকের পরিস্থিতি এলোমেলো হয়ে গেছে। ‌এরই মাঝে ফুলকি এবং রোহিতের ফুলশয্যা। বাড়িতে ঠাঁই নিতে চলে এসেছে ফুলকি এবং রোহিতের জীবনের ঝড় শালিনী। ‌শালিনীকে দেখে মোটেই খুশি নয় ফুলকি। কিন্তু পরিস্থিতি এমন যে কিছুই করার নেই।

এরই মধ্যে দেখা যায়, ফুলশয্যার রাতে রোমান্সে মেতেছে ফুলকি-রোহিত। এদিকে নবাবগঞ্জ ভেসে যাচ্ছে প্রাকৃতিক দুর্যোগে। তার আগে শালিনীকে নিয়ে অসন্তুষ্ট ফুলকিকে রোহিত বলে, তার কিছু করার ছিল না। এই প্রাকৃতিক দুর্যোগের দিনে সবাই যখন আশ্রয় পাচ্ছে তখন শালিনীকেও আশ্রয় দিতে হবে। রোহিতের কথা শুনে অভিমান হয় ফুলকির। যদিও বাস্তব পরিস্থিতি সে বোঝে।

আরও পড়ুন: ক্লাস থ্রিতে মাকে হারিয়েছেন, দশম শ্রেণীতে বাবাকে! কঠিন লড়াই পেরিয়ে আজ সফল, ‘নিম ফুলের মধুর’ পর্ণা!

ফুলকি আর রোহিতের বিয়ে ফুলশয্যা পর্ব নিয়ে তুমুল অসন্তুষ্ট শালিনী। নানান অদ্ভুত কাণ্ড করছে সে। কিন্তু ফুলকি আর রোহিত একে অপরের হাত ধরে কি থাকতে পারবে? ধারাবাহিকের আগাম দৃশ্যে দেখা গিয়েছে, নতুন করে সংসার পাতার আগেই ঘোরতর বিপর্যয় নেমে আসবে ফুলকির জীবনে। রোহিতের থেকে চিরতরে আলাদা হবে সে। কিন্তু বিপর্যয় থামিয়ে ফিরে আসবে কি ফুলকি? নাকি শালিনী আর রুদ্রর ষড়যন্ত্র সফল হবে?

TollyTales NewsDesk