জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মূক ও বধির চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছে কাঁকন! তার অভিনয় কেমন লাগছে আপনাদের?

বর্তমানে ছোটপর্দার জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। টিআরপি (Trp) অনেকটা কমেছে ঠিকই তবে প্রথম পাঁচের তালিকা থেকে ছিটকে যায়নি জগদ্ধাত্রী। জগদ্ধাত্রীর নায়িকা জ্যাস স্যানালের নজরকাড়া রূপ ও অ্যাকশন দৃশ্য দেখার জন্য সন্ধ্যা সাতটার সময় টিভির সামনে চাতক নয়নে চেয়ে থাকেন অনুরাগীরা।

জ্যাসের আরেকজন অনুরাগী যে সর্বক্ষণ জ্যাসের প্রতি ভালোবাসা জাহির করে চলেছে সে হল জগদ্ধাত্রীর ননদ কৌশিকীর মূক ও বধির মেয়ে ছোট্ট কাঁকন। এই ছোট বয়সে নিজের অভিনয় দক্ষতায় সকলের মন জয় করে চলেছে। জগদ্ধাত্রীর দর্শকদের বেশ পছন্দের কাঁকন চরিত্র। তবে মুখার্জি বাড়ির ছোট্ট রাজকন্যের শত্রুর অভাব নেই।

কাঁকন চরিত্রে অভিনয় করছেন দেবাঙ্গনা ফৌজদার (Devangana Fouzdar) ওরফে গুনগুন। মুক ও বধিরের কঠিন চরিত্রে দুর্দান্ত অভিনয় করে চমকে দিয়েছে দর্শকদের। পর্দায় নিখুঁত ভাবে মূক এবং বধির মেয়ের চরিত্র ফুটিয়ে তুলতে সাংকেতিক ভাষাও শিখেছেন তিনি।

দেবাঙ্গনার জন্ম কলকাতায়। সল্টলেক শিক্ষা নিকেতনের ছাত্রী তিনি। পর্দার নাম কাঁকন ও বাস্তবে ডাকনাম গুনগুন। দেবঙ্গনার বাবা একজন সরকারি কর্মচারী এবং মা গৃহবধূ। এছাড়াও দুই বড় দাদাও রয়েছে দেবাঙ্গনার। অভিনয় ছাড়াও দক্ষ নৃত্যশিল্পী দেবাঙ্গনা। ধারাবাহিকেও কয়েকবার নাচতে দেখা গিয়েছে দেবাঙ্গনাকে। এছাড়াও খুদে অভিনেত্রী আবৃত্তি করেন।

আরও পড়ুন: ফুলশয্যার রাতে পাশাপাশি ফুলকি-রোহিত! নব দম্পতির রোম্যান্স দেখে অদ্ভুত কাণ্ড ঘটালো শালিনী

অভিনয়, নাচ, আবৃত্তি ছাড়াও সমাজমাধ্যমে সক্রিয় দেবাঙ্গনা। ফেসবুক এবং ইনস্টাগ্রাম ছাড়াও নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে তাঁর। হাজার ব্যস্ততার মাঝে পরিবারের সঙ্গে সময় কাটাতে সবচেয়ে বেশি পছন্দ করেন খুদে অভিনেত্রী।

 

TollyTales NewsDesk