Bangla Serial

Nim Fuler Madhu Promo: শ্বশুরবাড়িকে জব্দ করতে এবার ক্রিকেটারের সাজে ‘পর্ণা’? তাহলে কি ক্রিকেটার হতে চায় দত্ত বাড়ির বৌমা? ‘নিম ফুলের মধু’র নয়া টুইস্ট

জি বাংলায় ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক বেশি দিনের পুরোনো নয়। কিন্তু শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের একটি দৃশ্যে দেখানো হয়ে, নায়ক ফ্রিজ থেকে জুতো বের করে পড়ছে। আর তা দেখেই নেটদুনিয়ায় হাসির ধুম পড়ে গিয়েছিল।

‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে নায়িকা পল্লবী শর্মা (পর্ণা)। ধারাবাহিকে দেখানো হচ্ছে, বাবা-মা’র আদুরে মেয়ে পর্ণা। বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা। এখন এটাই দেখার বিষয়, সব বাঁধা সামলে কিভাবে শাশুড়ি সহ গোটা শ্বশুরবাড়িকে আপন করে নেবে!

‘পিলু’ ধারাবাহিকের জায়গায় এসেছে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি। নায়িকা ‘পর্ণা’ দীর্ঘ বছর ধরে স্টার জলসার ‘কে আপন কে পর’ ধারাবাহিকে জবার চরিত্রে অভিনয় করেছেন। বাংলার ঘরে ঘরে তিনি পল্লবীর বদলে ‘জবা’ বলেই বেশি পরিচিত। তাঁর সঙ্গে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে মুখ্য পুরুষ চরিত্রে রয়েছেন রুবেল দাস (সৃজন)। রুবেলকে এর আগে যমুনা ঢাকি, ভানুমতির খেল, ইত্যাদি ধারাবাহিকে দেখা গিয়েছে।

ধারাবাহিকে দেখা যায়, বিভিন্ন কারণে শ্বশুরবাড়িতে পর্ণাকে নানান অপমান সহ্য করতে হয়ে। আর তার দরুন সে ঠিক করে সে নিজেই টাকা রোজগার করবে। এরমধ্যেই পর্ণাকে যেতে হয়ে এক সাংবাদিকের ইন্টারভিউ নিতে। কিন্তু শ্বশুরবাড়ির সকলের আড়ালে পর্ণার যাওয়াটা বেশ কঠিন হয়ে পরে। তাই তাকে সাহায্য করতে এগিয়ে আসে তার দেওর ও শ্বশুর।

‘নিম ফুলের মধু’-এর একটা প্রোমোতে দেখানো হয়ে পর্ণা সেই ইন্টারভিউতে যেতে খেলোয়াড়ের রূপ ধারণ করে। আর সৃজনের বাবা অর্থাৎ শ্বশুরের বাইকে বসে সেই উদ্দেশ্যে রওনা দেয়। এদিকে তার এই নতুন বেশে তাকে কেউই চিনতে পারে না। পর্ণার বৌ-এর বেশ ছেড়ে খেলোয়াড়ের বেশ ধরা বেশ অন্যরকম লাগতে পারে দর্শকদের কাছে। তবে এবার দেখার বিষয় পর্ণা আদোও তার কাজে সফল হবে কিনা?

Nira