Bangla Serial

মিঠিঝোরায় টান টান উ’ত্তে’জ’না, নীলুর কা’রসা’জি পা’ক’ড়া’ও করল ডোরা!

তিন বোনের গল্প নিয়ে এগিয়ে চলেছে জি বাংলার (Zee Bangla) মিঠিঝোরা (Mithi Jhora)। ধারাবাহিকের গল্পে এক বোন নিজের শ্বশুরবাড়ি নিয়ে ব্যস্ত। অন্য বোন নিজের পড়াশোনা নিয়ে। আর তৃতীয়জন অর্থাৎ ধারাবাহিকের নায়িকা ব্যস্ত নিজের চাকরি জোগাড় করে পরিবারের মু’খে অন্ন তুলে দেওয়ার জন্য। বর্তমানে এই তৃতীয় বোন অর্থাৎ রাই পরিবারের মাথা। দিন দিন আকর্ষণীয় হয়ে উঠেছে ধারাবাহিকের গল্প।

এই মুহূর্তে ধারাবাহিকে শ্বশুরবাড়ির সকলের মন জয় করার চেষ্টা করছে নীলু। মি’থ্যে’র আশ্রয় নিয়ে সকলের মনে জায়গা পেতে চাইছে সে। সকলকে বলেছে যে মা হতে চলেছে। বৃদ্ধ শ্বশুরের শু’শ্রু’ষা থেকে রে’হা’ই পাওয়ার জন্য আর স্বামীর মনে জায়গা করে নিতে এতবড় মি’থ্যে’র আশ্রয় নিতে দু’বার ভাবেনি সে। তবে মি’থ্যে সন্তানসম্ভবা হওয়ার না’ট’ক আর কতদিন চালিয়ে যাবে নীলু?

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যায়, নীলুকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার জন্য জো’র করতে থাকে শৌর্য্য। কিন্তু নীলু কিছুতেই যাবে না। নীলুর কাণ্ড দেখে ডোরা নিজের সন্দেহের কথা সকলকে বলে। সে বলে, মাস দুয়েকের মধ্যে নীলু গর্ভবতী হয়ে গেল? বিষয়টা বিশ্বাসযোগ্য নয়। নীলু পরিস্থিতি সামাল দিতে শৌর্য্যকে বলে ডোরা তাকে অ’প’মা’ন করছে। তবে শৌর্য্য নীলুকে ডাক্তারের কাছে নিয়ে যাবেই। বাধ্য হয়ে নীলু বলে সে একজন মেয়ের সঙ্গে ডাক্তারের কাছে যেতে চায়। কারণ এটা মেয়েদের বিষয়। আপত্তি করে না শৌর্য্য।

অপরদিকে স্রোত কলেজ কা’মা’ই করেছে। তবে স্রোতকে বেরোতেই হবে। কারণ কোন কলেজে ভর্তি নেওয়া হচ্ছে, কোন কলেজে কি সুযোগ সুবিধা বেশি মিলবে সে বিষয়ে খোঁজ নেওয়া প্রয়োজন। মনে মনে ভাবে আজ তার সার্থক স্যার খুশি হবেন। কারণ তার অপ্রিয় ছাত্রী ক্লাসে নেই। এদিকে নাম ডাকার সময় স্রোতকে না পেয়ে স্যর বলেন, “আসুক দে’রি করে, ঢুকতে দেবো না।” মন খারাপ হয়ে যায় স্রোতের বন্ধুদের। তারা জানে ক্লাস কামাই করার মেয়ে স্রোত নয়। এই স্যারের জন্য ক্লাসে আসেনি সে।

আরো পড়ুন: অঙ্কিতার সঙ্গে সৌম্যদীপের প্রেমের জোর গু’ঞ্জ’ন! জগদ্ধাত্রীর সেটে চলছে নায়ক-নায়িকার মন দেওয়া নেওয়া!

এদিকে, রাই নিজের চাকরি নিয়ে ব্যস্ত। এদিন ধারাবাহিকের গল্পে দেখা যায় সে চলে আসে অনির্বাণের কেবিনে। একটা গু’রু’ত্ব’পূ’র্ণ ফাইল চেক করাতে হবে। অনির্বানের সঙ্গে ইতিমধ্যেই ভাল স’ম্প’র্ক গ’ড়ে উঠেছে রাইয়ের। একে অপরের থেকে অনেক কিছু দেওয়া নেওয়া চলছে। তাই এক কাপ চা খাওয়ার কথা বলে। তবে কি নয়া কে’মি’স্ট্রি শুরু হচ্ছে দুজনের?

Piya Chanda