Bangla Serial

অঙ্কিতার সঙ্গে সৌম্যদীপের প্রেমের জোর গু’ঞ্জ’ন! জগদ্ধাত্রীর সেটে চলছে নায়ক-নায়িকার মন দেওয়া নেওয়া!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagadhatri)। বেশ কয়েক সপ্তাহে ধরে ধারাবাহিক ছিল টিআরপির চূড়ায়। যদিও তারপর ধীরে ধীরে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। তবে এখনও তারা টিআরপি তালিকায় সেরা তিনের মধ্যেই বিদ্যমান। ধারাবাহিকে একের পর এক চমক বারবার মন জয় করেছে ধারাবাহিকের দর্শকদের। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সৌম্যদীপ মুখার্জী(Soumyadeep Mukherjee), অঙ্কিতা মল্লিক(Ankita Mallick), রূপসা চক্রবর্তী, ঋতু রাই আচার্য, প্রিয়া পাল, মৌমিতা গুপ্ত, অর্ক চক্রবর্তী, সুপ্রিয় দত্ত, দেবজয় মল্লিক, আদিত্য চৌধুরী, কাঞ্চনা মিত্র সহ একাধিক কলাকুশলীরা গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন এই ধারাবাহিকে।

ধারাবাহিকে সম্প্রতি এসেছে একের পর এক চমক। জগদ্ধাত্রীর কাছে এসেছে জোড়া খু’নে’র মামলা। সেই কে’সে’র সমাধান করতেই ব্যস্ত হয়ে পড়ে জগদ্ধাত্রী। বনলতা সেন একের পর এক নতুন নতুন চা’ল চে’লে প্রতিহত করতে চাইছে জগদ্ধাত্রীকে কিন্তু তার বিরুদ্ধে বারবার রু’খে দাঁড়াচ্ছে জগদ্ধাত্রী। ইতিমধ্যেই ছাড়া পেয়েছে উৎসব। দিব্যা সেনের সঙ্গে হাত মিলিয়ে জগদ্ধাত্রী আর কৌশিকীর বিরুদ্ধে একের পর এক চ’ক্রা’ন্ত করছে উত্তরবঙ্গের দেবুদা।

সম্প্রতি বাড়িতে ফিরে এসেছেন বৈদেহি মুখার্জী। আর শুরু হয়েছে গরিমার বিয়ের অনুষ্ঠানে। ইতিমধ্যেই সঙ্গীত, গায়ে হলুদ হয়ে গেছে তার। তবে ধারাবাহিকের মধ্যে স্বয়ম্ভু আর জগদ্ধাত্রীর বিরুদ্ধে দেবুদা আর উৎসব একের পর এক চা’ল চাললেও পর্দার আড়ালে তাদের সকলের মধ্যেই রয়েছে দারুন বন্ধুত্ব। একসঙ্গে খাওয়া, আড্ডা সবটাই চলে তাদের ধারাবাহিকের সেটে। সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদ মাধ্যম গিয়েছিল জগদ্ধাত্রীর ছেলেদের মেকআপ রুমে, তাদের সাক্ষাৎকার নিতে।

সেখানেই তারা ক্যামেরাবন্দি হয়েছেন আড্ডার মেজাজে। অভিনেতা দেবজয় বলেছেন “আমাদের স্বয়ম্ভুকে এখানে দেখাই যায়না সে সারাক্ষণ মেয়েদের মেকআপ রুমেই থাকে। তবে শুনছিলাম স্বয়ম্ভুর কয়েকদিন ধরে বুকে ব্যা’থা হয়েছিল। কার জন্য হয়েছিল সেটা….” তখনই হঠাৎ অভিনেতা সৌম্যদীপ বলেন “না না এসব মিথ্যে।” কিন্তু অভিনেতা আদিত্য জানিয়েছেন “সমরেশ তো রোজ আসেনা তাই সবটা জানে না কিন্তু আমিও শুনলাম যে স্বয়ম্ভুর বুকে ব্যা’থা।” তারপর তারা জানিয়েছেন একসঙ্গে খাওয়ার দাওয়া করা সবই চলে সেটে।

আরো পড়ুন: ‘নিম ফুলে’ বিরাট চমক! ১৫ বছর এগিয়ে যাচ্ছে গল্প! পর্ণার কন্যা’সন্তান হয়ে ধারাবাহিকে পা রাখছেন এই জনপ্রিয় অভিনেত্রী

অভিনেতা অর্ক জানিয়েছেন “আমাদের স্বয়ম্ভুর অনেককিছুই শোনা যাচ্ছে।” তবে তারপর এই বিষয়ে আর কিছুই বলেননি অভিনেতা অর্ক। অভিনেতা স্বয়ম্ভু দাবি করেছেন তাদেরকে কখনও কিছু বলতেই দেয়না উত্তরবঙ্গের দেবুদা অর্থাৎ অভিনেতা দেবজয়। যদিও তাদের সম্পূর্ণ কথোপকথনে বারবার আসছিল একটাই ইঙ্গিত। তবে কি বাস্তবজীবনে নিজের জগদ্ধাত্রীকে খুঁজে পেয়েছেন স্বয়ম্ভু? সত্যি এসব কথা ছিল নিছক ইয়ার্কি নাকি সত্যিই প্রেমে পড়েছেন অভিনেতা সৌম্যদীপ? আপনাদের কি মনে হয়?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।