Bangla Serial

‘নিম ফুলে’ বিরাট চমক! ১৫ বছর এগিয়ে যাচ্ছে গল্প! পর্ণার কন্যা’সন্তান হয়ে ধারাবাহিকে পা রাখছেন এই জনপ্রিয় অভিনেত্রী

জি বাংলার (Zee Bangla)জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Modhu)। প্রথম থেকে এখন‌ও পর্যন্ত নিত্য নতুন চমক হাজির করেছে এই ধারাবাহিক। সম্প্রতি এই ধারাবাহিকের গল্পে একটা বড় পরিবর্তন এসেছে। পর্ণা ও সৃজনের বিবাহিত জীবনে যুক্ত হতে চলেছে নতুন অধ্যায়। পর্ণা সন্তানসম্ভবা। নায়িকার কোল আলো করে আসছে দত্ত বাড়ির নতুন অতিথি। এরই মধ্যে চমক নিম ফুলে। এগিয়ে গেল গল্প, পর্ণার সন্তান হয়ে আসছে জনপ্রিয় টেলি অভিনেত্রী।

জি বাংলার ধারাবাহিকগুলির মধ্যে নিম ফুলের মধু যথেষ্ট নাম করেছে। তার কারণ গল্পের নতুন মো’ড়। ইতিমধ্যে পাঁচশো পর্ব পার করেছে ধারাবাহিকটি। বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে, সন্তান সম্ভবা অভিনেত্রী পর্ণা। তবুও ভাই পিকলুকে বাঁ’চা’তে সে ছুটে গিয়েছে সুন্দরবন। জী’ব’নে’র প’রো’য়া না করে।

এদিকে ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, পর্ণার‌ কোল আলো করে এসেছে‌ এক কন্যা সন্তান। সে দত্তবাড়ির পরবর্তী উত্তরাধিকারী। কিন্তু সৃজনের মা কৃষ্ণা চেয়েছিলেন পুত্র সন্তান। ‌তাই ঘরের লক্ষ্মীকে মেনে নিতে না’রা’জ পর্ণার শাশুড়ি। ‌ এদিকে কৃষ্ণা মুখ ফি’রি’য়ে নিলেও দত্তবাড়ি সাদরে বরণ করে নিয়েছে নতুন উত্তরাধিকারীকে। ঘরের লক্ষ্মীকে কোলে নিয়ে বেজায় খুশি বাবা সৃজন।

এখন‌ও পর্যন্ত জানা যাচ্ছে, খুব তাড়াতাড়ি নিম ফুলের মধু ধারাবাহিকের গল্প একলাফে এগিয়ে যেতে চলেছে বেশ কয়েক বছর। যেখানে দেখা যাবে, ক্রমশ বড় হয়ে গিয়েছে পর্ণার মেয়ে। সে নাকি তাঁর মায়ের থেকেও অনেক বেশি তা’র কা’টা। অর্থাৎ দত্ত বাড়ির দ্বিতীয় দা’বাং কন্যা হয়ে উঠেছে সে। বলাই বাহুল্য পর্ণার সন্তানকে দিয়ে পর্ণাকে জ’ব্দ করতে গিয়ে নিজেই জব্দ হয়ে যাচ্ছে কৃষ্ণা।

আরো পড়ুন: বৌমা জ’ব’র’দ’স্ত! দত্তবাড়িতে হেমনলিনী, মিস্টার এক্স-এর ব্যবসা ভ’ন্ডু’ল করে তু’ল’কা’লা’ম কান্ড ঘটালো পর্ণা!

এখানেই কানাঘুষো শোনা যাচ্ছে, পর্ণার মেয়ে হয়ে পর্দায় পা রাখতে চলেছেন টলিউডের জনপ্রিয় খু’দে অভিনয়শিল্পী। কিন্তু কে আসছে সৃজনের কন্যা রূপে? এখনও পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফে কিছু জানানো হয়নি। তবে এটুকু খবর পাওয়া যাচ্ছে, হয়তো ‌ আর কিছুদিনের মধ্যেই নতুন প্রোমো প্রকাশ হবে। সেখানে খুদে অভিনয় শিল্পীর পরিচয় মিলবে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।