Bangla Serial

ইরার প্রতি দুর্বল হচ্ছে সূর্য! নতুন প্রেমিকাকে কফি খেতে যাওয়ার প্রস্তাব দিল সে! অনুরাগে নতুন প্রেমের ছোঁয়া

বাংলা ধারাবাহিক (Bengali Serial) গুলিতে এই মুহূর্তে প্রেমের মরসুম। জোর কদমে চলছে ভ্যালেন্টাইনস ডে (Valentines Day) আর সরস্বতী পুজোর (Saraswati Pujo) উদ্‌যাপন। স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa) পিছিয়ে থাকে কেন! ধারাবাহিকের কলাকুশলীরা বাসন্তী রঙের পোশাক পরে চলছে বাগদেবীর আরাধনা। আর প্রেম দিবস পালন।

সেনগুপ্ত পরিবার ভেঙে গিয়েছে। লাবণ্য আর প্রবীর দীপার সঙ্গে তার ভাড়া বাড়িতে এসে রয়েছে। এ বাড়িতে ছোট্ট করেই সরস্বতী পুজোর আয়োজন করা হয়েছে। অর্জুন, দীপা, সোনা-রূপা, লাবণ্য, প্রবীর, দাদা-বৌদি সবাই মিলে বেশ মজায় মজায় কাটাচ্ছেন এদিন। খিচুড়ি দিয়ে পিকনিকও করছে তারা।

ছোট্ট সোনা-রূপা দীপার কষ্ট বোঝে। তারা জানে, তাদের বাবা চলে যাওয়ার পর তাদের মা ভাল নেই। তাই তারা চায় অর্জুন যেন বাবার মতো তাদের মায়ের পাশে থাকে। আর তার জন্য আজকের দিনটা বেশ ভাল।ভ্যালেন্টাইনস ডের দিন যেন মাকে মনের কথা বলে অর্জুন।

অর্জুন অবশ্য আজকের দিনে দীপাকে মনের কথা বলেছে। দীপার থেকে কোন‌ও সম্পর্কের চাহিদা নেই তার। জীবনে এমন অনেক কিছু থাকে, যা চাইলেও পাওয়া যায় না। দীপার ক্ষেত্রেও খানিকটা তাই। তাই নিজের এক তরফা অনুভূতি নিয়ে ভাল আছে সে।

এদিকে, দর্শকদের চমকে দিয়ে সূর্য ইরাকে কফি খেতে যেতে বলেছে। ইরাকে মনের কথা বলতে চায় সে। তার এই খিটখিটে স্বভাবের জন্য দায়ী তার অতীত। তবে কফি খেতে ডাকার পিছনে একমাত্র উদ্দেশ্য কী ইরাকে মনের কথা বলা। নাকি কফি খেতে খেতে ইরার কাছাকাছি আসাই সূর্যের আসল উদ্দেশ্য। তবে পর্বের শেষেরদিকে সূর্যকে বলতে শোনা যায়, এবার এই গ্রামে থাকবে তিনি নয়তো ইরা। যে কোনো একজন।ব এবার ইরা আর সূর্যের সম্পর্ক কোনদিকে গড়াবে তার উপর নির্ভর করছে ধারাবাহিকের আসন্ন পর্বগুলোতে।

Piya Chanda