Bangla Serial

Tomader Rani Trolled: বাংলা টেলিদুনিয়ায় জামাকাপরের আকাল! উচ্ছেবাবুর জামা নিয়ে শুটিং সারল দুর্জয়

প্রতি বছরের জুন মাসে সম্প্রচার বন্ধ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই-য়ের (Mithai)। কিন্তু শেষ হয়ে যাওয়ার ছ’মাস পরও উচ্ছেবাবু আর মিঠাইরানির কেমিস্ট্রি মিস করেন টেলি জগতের দর্শকরা। সিরিয়াল চলাকালীন ‘বং ক্রাশ’ তকমা অর্জন করেছিলেন ধারাবাহিকের নায়ক আদৃত রায় (Adrit Roy) ওরফে সিদ্ধার্থ। গ্রামবাংলার ছেলেদের ফ্যাশন আইকন হয়ে উঠেছিলেন তিনি।

কালের নিয়মের শেষ হয়েছে জনপ্রিয় সেই ধারাবাহিক। জি বাংলা এসেছে একগুচ্ছ নয়া ধারাবাহিক। চলতি বছরের অক্টোবরে শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’। আর শুরু থেকেই টিআরপি তালিকায় ছক্কা হাঁকাচ্ছে এই সিরিয়াল। এই মুহূর্তে দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় দুর্জয় ও রানীর অনস্ক্রিন কেমিস্ট্রি।

এক মায়ের ডাক্তার হওয়ার স্বপ্নের আবর্তে তৈরি হচ্ছে এই সিরিয়ালের গল্প। ২০২৩-এ দাঁড়িয়েও অন্তঃসত্ত্বা হওয়ার পর মহিলাদের অনেক স্বপ্নকে জলাঞ্জলি দিতে হয়। প্রয়োজনে ছাড়তে হয় চাকরি। সমাজের এই বাঁধা নিয়মের ছক ভেঙে, বিপরীত স্রোতে হেঁটেছে রাণী। কম বয়সে বিয়ে,পরিবার ও স্বামীর বিপরীতে সন্তানকে জন্ম দেওয়া এবং নানান প্রতিকূলতা পেরিয়ে ডাক্তার হওয়ার গল্প নিয়ে তৈরি ধারাবাহিক ‘তোমাদের রাণী’।

তবে এবার মজার ঘটনা ‘তোমাদের রাণী’ সিরিয়ালের সেটে। সাম্প্রতি সম্প্রচারিত পর্বে দুর্জয়কে দেখা যাচ্ছে লাল রঙয়ের একটি টিশার্ট পড়তে। যার গলায় উঁকি মারছে সাদা ডিজাইন। হুবহু একই টি- শার্ট আদৃত ওরফে উচ্ছেবাবু পরেছিলেন ‘মিঠাই’-য়ের একটি পর্বে। আর সিদ্ধার্থের টিশার্ট দুর্জয় পরেছে? তাই শনাক্ত করেছেন এক দর্শক।

সামাজিক মাধ্যমে, সিদ্ধার্থের টিশার্ট ও দুর্জয়ের হুবহু এক টিশার্ট পরা একটি ছবি পোষ্ট করে তিনি লিখেছেন,’এরাও উচ্ছেবাবু এর জামাকাপড় পরছে।
এক ফুলকিতে হচ্ছিলো না যে এরাও পরছে। বেচারা উচ্ছে। #justforfun’। ছবিটি পোষ্ট হয়েছে একটি বাংলা ধারাবাহিকের ফ্যান পেজে। আর পোষ্ট হতেই হাসির রোল নেটদুনিয়ায়। কমেন্ট সেকশনে নিছক মজার ছলেই, আনন্দ করে কমেন্ট করছেন অনুরাগীরা।

Mouli Ghosh