Bangla Serial

Nabanita Malakar: কেন হঠাৎ “নিম ফুলের মধু” ছাড়তে হল “তিন্নি” নবনীতা মালাকারকে? তাহলে কি আসছে নতুন সিরিয়ালে?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিকের নাম নিম ফুলের মধু (Neem Phooler Madhu) । জি বাংলার (Zee Bangla ) পর্দায় চলা অন্যতম সফল ধারাবাহিক এটি। এই মুহূর্তে টিআরপি তালিকায় রাজত্ব করছে নিম ফুলের মধু। দর্শকরা মুগ্ধ এই ধারাবাহিকে। প্রথম পাঁচে তো অনেকদিন আগেই জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি। এবার ধীরে ধীরে প্রথম স্থান দখল। গতকাল ফের একবার বেঙ্গল টপার হয়েছে এই ধারাবাহিকটি।

আসলে এই ধারাবাহিকের টানটান উত্তেজনা পূর্ণ গল্প, বিভিন্ন চমকপ্রদ গল্পের প্লট এই ধারাবাহিককে মুগ্ধ করেছে। এই ধারাবাহিকে মূল নায়িকা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পল্লবী শর্মা ও নায়ক চরিত্রে রয়েছেন রুবেল দাস। পর্দার পর্ণা ও সৃজনের অভিনয়ে মুগ্ধ নেটিজেনরা। বিশেষ করে অনেকদিন পর পল্লবী শর্মা ধারাবাহিকে ফিরে আসায় আবার খুশি হয়েছিলেন দর্শকরা।‌ নিজেদের ভালোবাসায় তারা ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রীকে।
দর্শককুলের একইসঙ্গে পছন্দ করে এই ধারাবাহিকের সমস্ত চরিত্রগুলিকে। একই সঙ্গে পর্ণার শাশুড়ির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়ও দর্শকদের ভীষণ পছন্দের।

এই ধারাবাহিকে এমন একজন অভিনেত্রী ছিলেন এই ধারাবাহিকে যিনিও দর্শকদের ভীষণ পছন্দের ছিলেন। হ্যাঁ, ছিলেন, এই ধারাবাহিকের দর্শকদের বিনোদন দিয়ে আপাতত তিনি বিদায় নিয়েছেন। কে তিনি? এতদিন পর্যন্ত নিম ফুলের মধু ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাকে দেখলে রাগের উদ্রেক হত দর্শকদের। আর আজ অনেকদিন হয়ে গেল তাকে আর দেখতে পাচ্ছেন না দর্শকরা। পরিবর্তে এসেছে নতুন ভিলেন ঈশা।

বুঝতে পারলেন কার কথা বলছি? তিনি হলেন পর্ণার বড় জা মৌমিতার বোন তিন্নি। খলনায়িকার চরিত্রে যার অভিনয় দারুন মনে ধরেছিল দর্শকদের। ভিলেন তিন্নির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী নবনীতা মালাকার। সচরাচর নেগেটিভ চরিত্র করতে চান না একদা টেলিভিশনের এই নায়িকা। কিন্তু এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছিলেন হাতে কাজ ছিলনা, আর তাই অর্থাভাবে এই চরিত্রটি বেছে নিয়েছিলেন তিনি।

বাবুউউ'র দিকে কুনজর, 'সতীন কাঁটা ব্রতে'র পর তিন্নিকে ঝাঁটা মেরে তাড়ালো পর্ণা

তবে তিনি নিম ফুলের মধু ছেড়ে দিয়েছেন বলে জানা গেছে। পেয়ে গেছেন নতুন প্রজেক্ট। না এবারেও তিনি খল নায়িকাই। পর্দায় দুষ্টু চরিত্রের অভিনয় করলেও বাস্তব জীবনে কিন্তু ভীষণই মিষ্টি নবনীতা। অভিনেত্রী নবনীতা মালাকার সান বাংলার ধারাবাহিক রূপসাগরে মনের মানুষে খল নায়িকার চরিত্রে এন্ট্রি নিয়েছেন। তার নতুন চরিত্রের নাম রাগিনী। আর সেই কারণেই বাংলা ধারাবাহিক ছেড়েছেন তিনি।

Ratna Adhikary