Bangla Serial

Icche Putul End: শেষ হচ্ছে ‘ইচ্ছে পুতুল’! কনফার্ম করল শুটিং মেম্বাররা

টিআরপি কম হলেই দুমদাম বন্ধ হচ্ছে বাংলা সিরিয়াল। স্টার জলসা (Star Jalsha) হোক বা জি বাংলা (Zee Bangla) সর্বত্রই এক চিত্র। মাত্র তিন মাস সম্প্রচারের পরও বন্ধ হচ্ছে অনেক বাংলা ধারাবাহিক। কয়েকদিন আগেই, শেষ হয়েছে বাংলা মিডিয়াম ধারাবাহিকের সম্প্রচার। আজকাল যদিও বেশির ভাগ সিরিয়ালের মেয়াদ ৮ মাস। তবে এবার স্টার জলসার দর্শকদের জন্য সুখবর। আসছে আরও একটি নতুন ধারাবাহিক।

এবার টলিপাড়া সূত্রে খবর, নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’-র জন্য কি বন্ধের মুখে ‘ইচ্ছে পুতুল’? এই মুহূর্তে, একমাত্র স্লট হারা এই ধারাবাহিক। কিন্তু স্টুডিও পাড়া সূত্রে খবর, এই মুহূর্তে ‘ইচ্ছে পুতুল’ শেষ করার কোনো রকম নোটিশ চ্যানেলের তরফ থেকে পাঠানো হয়নি। এমনকি ‘ইচ্ছে পুতুল’ শেষ হবে সেই খবরও প্রোডাকশনের তরফ থেকে কলাকুশলীদের জানানো হয়নি। তাই নতুন সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’ তা এখনও চূড়ান্ত হয়নি বলেই খবর।

উল্লেখ্য, ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের প্রোমো। সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, নায়িকা গ্রামের মেয়ে। আগে কখনো কলকাতায় এসেনি। একা একা গ্রামের বাইরেও বিশেষ যায়নি। বিনোদের খোঁজে কলকাতায় এসেছে সে। বিনোদ থাকে হাতিবাগানে। কিন্তু ট্রেনের মধ্যেই চুরি হয়ে যায় তাঁর ব্যাগ। ব্যাগে ছিল বিনোদের ঠিকানা। হারিয়ে ফেলে সে।

কোনোক্রমে হাতিবাগান এসে পৌঁছয় নায়িকা। খোঁজ করতে থাকে বিনোদের। বোকাসোকা মেয়ে দেখে খপ্পরে পড়ে খারাপ লোকের। কিন্তু কোনক্রমে পালিয়ে বাঁচে সে। পালতে গিয়েই ধাক্কা খায় নায়কের গাড়ির সামনে। একে অপরকে প্রথমবারের জন্য তাঁরা দেখেন।

এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন, রণজয় বিষ্ণু ও শ্বেতা ভট্টাচার্য। প্রসঙ্গত, রণজয় এই মুহূর্তে ব্যস্ত হিন্দি ধারাবাহিক ‘ঝনক’-এর শুটিং নিয়ে। ছোট পর্দায় তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘গুড্ডি’ ধারাবাহিকের অরুনের ভূমিকায়। ত্রিকোণ সম্পর্কের টানাপোড়েন ও গুড্ডি সঙ্গে চট্টোপাধ্যায় পরিবারের লোকের ষড়যন্ত্র, এই নিয়েই ছিল ধারাবাহিকের গল্প। কয়েকদিন আগেই শেষ হয়েছে জনপ্ৰিয় এই ধারাবাহিক।

অন্যদিকে, শ্বেতাকে শেষ দেখা গিয়েছিল জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জলে’। শেষ হয়েছে সোহাগ জল। এরপর দুটো ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে শ্বেতাকে। একটি সিরিজে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শ্বেতাকে। অন্যটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তিনি। ‘ফ্রাইডে’ নামক একটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম আসবে সেই সিরিজ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।