Bangla Serial

Icche Putul Promo: রিসোর্টে এক বিছানায় জিষ্ণু-মেঘ! ময়ূরী নীলকে দেখিয়ে দিল ফষ্টিনষ্টি করছে তার সাধের বউ

জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকে চলছে টান টান উত্তেজনা। ইতিপূর্বে যে প্রোমো প্রকাশ্যে এসেছিলতাতে দেখা গিয়েছিলে গিনি পর্দাফাঁস করেছিল ময়ূরীর। পরিবারের সকলকে মিথ্যে কথা বলে বোঝানোর চেষ্টা করলেও শেষপর্যন্ত ধোপে টেকেনি ময়ূরীর কোনো নাটক। তাই দর্শক মহলে জল্পনা, তাহলে কি ভুল বোঝা মিটিয়ে ফের এক হতে চলেছে নীল ও মেঘ? নাকি নতুন করে একাই জীবন শুরু করবে মেঘ?

দর্শক মনে সেই দ্বন্দ্ব না কাটিয়েই প্রকাশ্যে এসেছে ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের নতুন প্রোমো। এবার পরিস্থিতি আরও জটিল। গানের অনুষ্ঠান করে এখন বেশ বিখ্যাত মেঘ। কিন্তু একটি অনুষ্ঠান করতে এসে হঠাৎই মাথায় যন্ত্রনা শুরু হয় তাঁর। জিষ্ণু তাঁকে অনুষ্ঠান থেকে রিসোর্টে নিয়ে আসে। মেঘার শরীর খারাপ বলে, তাঁর ঘরেই বসেছিল সে। এমন সময় হঠাৎ ঘরে ঢুকে পড়ে ময়ূরী। সঙ্গে ছিল নীল। ময়ূরী বলে, ‘দেখো, গানের অনুষ্ঠানের নাম করে রিসোর্টে এসে ফুর্তি করছে।’ আর জিষ্ণু আর মেঘকে এক বিছানায় দেখে ভেঙে পড়ে নীলও।

প্রসঙ্গত, দুই বোন ‘মেঘ’ ও ‘ময়ূরী’র গল্প নিয়েই ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। এই মুহূর্তে টেলিপাড়ায় জলপনার কেন্দ্রে এই ধারাবাহিক। জি বাংলার এই সিরিয়ালে একই ব্যক্তির প্রেমে পড়ে যায় মেঘ ও ময়ূরী। তারপর থেকেই শুরু হয় ময়ূরীর দিদির সংসারে অশান্তি লাগানোর প্রয়াস।

কিন্তু এই ধারাবাহিকের নায়িকা ‘মেঘ’র চরিত্রটি একেবারে অন্য ধাঁচের। অন্য নায়িকারা হাজার অপমান করার পরেও মহান সেজে শ্বশুর বাড়ি ফেরত চলে যায়, কিন্তু মেঘ ফেরা তো দূর, তাকে ফিরিয়ে নেওয়ার চেষ্টা করা হলেও আচ্ছা করে ধুয়ে দেয় তাঁর মুখোশ পড়া শ্বশুরবাড়ি আর প্রাক্তন বরকে। বাংলা সিরিয়ালের গল্পের গতানুগতিক ছক ভেঙে এই নতুন ধরণের গল্প তাই মন জিতেছে সিরিয়াল প্রেমীদের।

শুরুর প্রথম থেকে তেমন টিআরপি তালিকায় জুত করে জমাতে পারেনি ‘ইচ্ছে পুতুল’। তবে, সম্প্রতি, কয়েক সপ্তাহ ধরে প্রথম দশের মধ্যে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। লীনা গাঙ্গুলী পুত্র অর্ক গাঙ্গুলীর প্রোডাকশন হাউস, অর্গানিক স্টুডিও-র আওতায় তৈরি ‘ইচ্ছে পুতুল’। এই সপ্তাহে এই ধারাবাহিকের অবস্থান

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।