Bangla Serial

Pilu Actress: স্টার জলসার নতুন সিরিয়ালে পিলু সিরিয়ালের নায়িকা! পিলু না রঞ্জা?

এককালে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘পিলু’। দুই মুখ চরিত্রে অভিনয় করছে গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury) এবং মেঘা দা (Megha Daw)। রিয়ালিটি শোয়ের মঞ্চ থেকে সরাসরি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়। শুরুটা বেশ ভালই ছিল মেঘার।

নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছে ‘পিলু’র নায়িকা মেঘা দা। প্রায় এক বছর হয়ে গেল শেষ হয়েছে ‘পিলু’। তারপর থেকেই অভিনয় থেকে বিরতি নিয়েছেন নায়িকা। তবে এবার স্টার জলসার নতুন ধারাবাহিক ‘কথা’য় ফিরতে চলেছেন মেঘা। ২৪ নভেম্বর থেকেই শুরু হয়েছিল এই ধারাবাহিকের শুটিং। তবে এই সপ্তাহের শনিবার থেকে শুরু হবে মেঘার কাজ।

প্রসঙ্গত, ‘কথা’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকছেন সুস্মিতা দে ও সাহেব ভট্টাচার্য। ধারাবাহিকে সুস্মিতারা নাম ‘কথা’। আর নায়িকা নাম অনুযায়ী এই ধারাবাহিকের নাম রাখা হয়েছে ‘কথা’। ১৫ই ডিসেম্বর থেকে বিকেল ৭টার স্লটে সম্প্রচারিত এই ধারাবাহিক। আর সাতটার স্লটের ‘তুঁতে’ চলে যাচ্ছে রাত ১০.৩০-এর স্লটে। তবে ইতিমধ্যেই প্রকাশ্যে ‘কথা’ ধারাবাহিকের প্রোমো।

প্রোমোতে দেখা যাচ্ছে, বাড়িতে বাগান করতে ভালোবাসে নায়িকা কথা। ‘গাছ পাগল’ কথা বিয়ের কথা বলতেই নৈব নৈব চ। মেয়ের বিয়ে নিয়ে তাই চিন্তায় মা বাবা। অন্যদিকে, সম্ভ্রান্ত বনেদী ভাইয়ের ছেলে নায়ক। পারিবারিক ব্যবসায়ী নয়। পেশায় সে একজন শেফ। পুজোর দিন বাড়িতে নয়, কর্মক্ষেত্রেই থাকতে পছন্দ করে সে। বাড়ির ছেলে বলে তাকে দায়িত্ব দেওয়া হয় দুর্গাপুজোর করমচা যেন সে আনে। কিন্তু বেমালুম সে কথা ভুলে যায় সে।

আরও পড়ুনঃ রিসোর্টে এক বিছানায় জিষ্ণু-মেঘ! ময়ূরী নীলকে দেখিয়ে দিল ফষ্টিনষ্টি করছে তার সাধের বউ

বিদেশ থেকে পড়াশোনা করে এসেছে বলে সে জানে না করমচা কি! এমন সময় দৌড়ে নিজের বাগানের করমচা গাছ নিয়ে আসে কথা। আর তারপরেই ঘটে বিপত্তি। নায়কের সঙ্গে ধাক্কা লাগে তাঁর। করমচা গাছের গোবর সার মেশানো মাটি লেগে যায় নায়কের সারা গায়ে। দেখেই বোঝা যায়, দুজনে সাপে নেউলে। একে অপরকে একবিন্দু সহ্য করতে পারেন না তাঁরা। তাহলে ধারাবাহিকে কিভাবে জমবে রসায়ন? জানতে উদগ্রীব দর্শকরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।