জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

খুনির তকমা পেল শিমুল! তার মনের কথা শুনে বিপদ থেকে রক্ষা করতে আসছে নতুন মানুষ! কে সে?

বর্তমান সময়ে দাঁড়িয়ে জি বাংলার (Zee Bangla) কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha) ধারাবাহিকে এসেছে এক নতুন মোড়। বিবাহ বিচ্ছেদ হয়েছে পরাগ ও শিমুলের। আর দ্বিতীয়বার তার ছাত্রী প্রিয়াঙ্কাকে আবার বিয়ে করতে চলেছে পরাগ। এই সময় বিয়ের দিন হঠাৎই অসুস্থ হয়ে পড়ে পরাগ। বোঝা যায়, তার শরীরে বিষক্রিয়া হয়েছে। প্রতীক্ষা তাকে গায়ে হলুদের জন্য ডাকতে গিয়ে দেখে অজ্ঞান অবস্থায় পড়ে রয়েছে পরাগ।

তারপর সে চিৎকার করতে করতে নেমে আসে। সবাইকে পরাগের কথা বললে মধুবালা তার ছোট ছেলেকে বলে সে যেন তার দাদাকে হাসপাতালে নিয়ে যেতে সাহায্য করে। কিন্তু পলাশ সাফ সাফ জানিয়ে দেয় যে, যতক্ষণ না পুলিশ আসছে, দোষী কে সেটা প্রমাণিত হচ্ছে, ততক্ষণ সে পরাগকে কোত্থাও নিয়ে যাবে না।

পুলিশ এলে প্রতীক্ষা পুলিশকে এমন ভাবে গোটা ঘটনাটা ব্যখ্যা করে যাতে সমস্ত দোষ শিমুলের নামে চেপে যায়। শিমুল জানায় যে সে এই কাজ করেনি। তবুও তার কথায় বিশ্বাস করে না কেউই। এমনকি মধুবালাও তাকে অবিশ্বাস করে। কিন্তু বিপাশা ও পুতুল জানায় যে, কেউ থাক আর না থাক তারা শিমুলের পাশে আছে।

আরও পড়ুনঃ জগদ্ধাত্রীতে উত্তেজনা! অপরাধী বাবাকে কি শাস্তি দিতে পারবে স্বয়ম্ভু? কৌশিকীকে গুলি করেছে কে? রহস্য ফাঁস!

খুনের সন্দেহে শিমুলকে জেল হেফাজতে নিয়ে যায় লোকাল পুলিশ। এমন সময় চরম বিপদের ছায়া ঘনিয়ে এসেছে শিমুলের মাথার ওপর। এখন প্রশ্ন হল, এই বিপদ থেকে তাকে বাঁচাবে কে? এই ধারাবাহিকে এর আগে একবার শতদ্রু জেল হওয়া থেকে বাঁচিয়েছিল তার প্রাক্তন প্রেমিকা শিমুল। তাই দর্শকদের কথা অনযায়ী, এবার শিমুলকে বাঁচানোর জন্য সব ভুলে এগিয়ে আসবে শতদ্রু। তবে শোনা যাচ্ছে এই ধারাবাহিকে নাকি এন্ট্রি নিতে চলেছে শিমুলের নতুন নায়ক।

Pou Chakraborty