Connect with us

    Bangla Serial

    জগদ্ধাত্রীতে উত্তেজনা! অপরাধী বাবাকে কি শাস্তি দিতে পারবে স্বয়ম্ভু? কৌশিকীকে গুলি করেছে কে? রহস্য ফাঁস!

    Published

    on

    sawambhu and jagaddhatri

    টানা কয়েক মাস ধরেই, বেঙ্গল টপারের মুকুট নিজের মাথায় সমহিমায় রেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। চলতি সপ্তাহেও হতে চলেছে ধামাকাদার পর্ব। এর জন্য আগে থেকেই অপেক্ষা করছে দর্শকগণ। প্রায় প্রতিটি পর্বেই দর্শকদের টানটান উ’ত্তে’জ’না মুহূর্ত উপহার দিচ্ছে বেঙ্গল টোপার জগদ্ধাত্রী। টিভির পর্দার সামনে জ্যাস সান্যাল এলে দর্শকদের উৎসাহ থেকে তুঙ্গে। এক মুহূর্তের জন্যও চোখ সরানো যায় না টিভির পর্দা থেকে।

    গত কিছু পর্বে দেখা যাচ্ছে, ছদ্মবেশে মুখার্জী বাড়ির সামনে এসেছে স্বয়ম্ভু। কাঁকনের থেকে সবাইকে লুকিয়ে সমস্ত ফাইল নিয়ে নেয় সে। আবার অন্যদিকে দেখা যাচ্ছে, বাকাকে ভয় দেখিয়ে, তার মুখ থেকে সমস্তু সত্যি কথা বের করে নিয়েছে জগদ্ধাত্রী।

    আগামী পর্বে দেখা যাবে,কৌশিকী জগদ্ধাত্রীকে বৈদেহী মুখার্জীর নাম বলে দেয়। আর তারপর তার ঘর থেকে সমস্ত ডকুমেন্ট, ফাইল নিয়ে এসে সেগুলি দেখতে শুরু করে জগদ্ধাত্রী। আবার অন্যদিকে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু দুজনেই জেনে গিয়েছে, জগদ্ধাত্রীকে কিডন্যাপ করিয়েছিল স্বয়ম্ভুর বাবা রাজনাথ মুখার্জী।

    আরও পড়ুনঃ শাশুড়ি তো নয় যেন আস্ত গিরগিটি! পরাগকে বিষ দেওয়া কান্ডে ফের শিমুলকে অবিশ্বাস মধুবালার! দেখে চটেছেন দর্শকরা

    এবার দেখার বিষয় এটাই যে অপরাধী অন্যকেউ নয় বরং তার বাবাই, সেটা জানার পর স্বয়ম্ভু কি করবে? সে কি অন্যায় আর অপরাধীকে ছেড়ে দেবে? নাকি একজন অপরাধীর মতোই শাস্তি দেবে নিজের বাবাকে? অন্যদিকে, কৌশিকী জগদ্ধাত্রীকে জানায় যে মুখার্জী বাড়িতে এমন কেউ আছে যে নিজের স্কুল ও কলেজ জীবনে রাইফেল শুটিং প্রাকটিস করতো। কিন্তু সে কে তার নাম এখনও জানা যায়নি। সব কিছু মিলিয়ে জগদ্ধাত্রী ধারাবাহিকের আগামী পর্বগুলি হতে চলেছে ধামাকাদার।