Connect with us

    Bangla Serial

    কারখানায় আগুন কান্ডে পর্ণাকে দায়ী করল কৃষ্ণা! সবার পিলে চমকে মাকে কড়া ধমক দিল আঁচল ধরা ‘বাবুউউউ’

    Published

    on

    srijan and parna

    বাংলার প্রত্যেকটি ধারাবাহিকের মধ্যে অন্যতম হল নিম ফুলের মধু (Neem Phuler Modhu) ধারাবাহিকটি। আমোদ প্রিয় বাঙ্গালির কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি। এই ধারাবাহিক এতটাই জনপ্রিয় যে, এর রেটিং (TRP) কখনই টপ ফাইভের নম্বর থেকে সরে না। গত সপ্তাহে ৮.০ রেটিং নিয়ে তালিকার চতুর্থ স্থান অধিকার করেছে এই ধারাবাহিকটি।

    তবে, এই ধারাবাহিকটি একদিকে যেমন ভীষণ ভাবে মন কেড়েছে দর্শকদের। অন্যদিকে, বেশ কয়েকবার এই ধারাবাহিকটিকে পড়তে হয়েছে কটাক্ষের মুখেও। এত কিছু করেও খলনায়িকার ছাড়া পেয়ে যাওয়া থেকে শুরু করে, ছেলের প্রতি মায়ের এক অবাস্তবিক টান যেন কেউই মেনে নিতে পারছে না। এই নিয়ে বহুবার কটাক্ষ সহ্য করতে হয়েছে ‘বাবুর মা’ ওরফে অরিজিতাকে।

    ধারাবাহিকের গত কিছু পর্বে দেখা যাচ্ছিল সৃজন, পর্ণার শাড়ির কারখানায় আগুল লাগিয়ে দেওয়ার পরিকল্পনা করছে ঈশা। আর তাকে সব রকম ভাবে সাহাজ্য করছে মৌমিতা। অন্যদিকে দেখা যায়, সেদিন সকালে সৃজন তার মা কৃষ্ণাকে নিয়ে যায় কারখানায় সব ঠিকঠাক রয়েছে কিনা সেটা দেখার জন্য।

    এমন সময় পর্ণা যখন তার জগু দাদার পুজো করছিল, ঠিক তখনই পুজোর প্রদীপে হাত লেগে সালু কাপড়ে আগুন ধরে যায়। যাই হোক করে সেটা নিভিয়ে বেশ দুশ্চিন্তায় পড়ে পর্ণা। সৃজন বাড়ি ফেরার পর তাকে সমস্ত কিছু খুলে বলে পর্ণা। পর্ণার কথায় কোনও গুরুত্ব তো দেয়নিই, বরং তার কথার মজা উড়িয়ে সেখান থেকে চলে যায় সৃজন।

    আরও পড়ুনঃ খুনির তকমা পেল শিমুল! তার মনের কথা শুনে বিপদ থেকে রক্ষা করতে আসছে নতুন মানুষ! কে সে?

    মাঝরাতে পর্ণা আগুনের স্বপ্ন দেখে ভয় পেলে, সৃজন তাকে বলে যে, সে সারাদিনই এই কথা নিয়ে ভেবেছে তাই স্বপ্ন দেখছে। এমন সময় জানলা খুলে সৃজন দেখতে পায় তাদের কারখানায় আগুন লেগে গেছে। সেখানে দৌড়ে গিয়ে পর্ণা পাগলের মতো করতে থাকে, আর অজ্ঞান হয়ে যায়। বাড়ি ফিরে জ্ঞান ফিরলে কৃষ্ণা এই ঘটনার সব দোষ পর্ণার উপর চাপায়। ঠিক সেই কথায় সৃজন রেগে যায়। আর সে তখন তার মা’কে এক ধমক দিয়ে পর্ণার সঙ্গে উপরে চলে যায়। এই ঘটনায় বেশ অবাক হয় কৃষ্ণা।